Breaking News
Home / Breaking News / কবি কৌশিক ভট্টাচার্য্য এর গল্প ” রিপুর প্রাবল্য সম্পর্ক নষ্ট করে “

কবি কৌশিক ভট্টাচার্য্য এর গল্প ” রিপুর প্রাবল্য সম্পর্ক নষ্ট করে “

গল্প
রিপুর প্রাবল্য সম্পর্ক নষ্ট করে
কৌশিক ভট্টাচার্য্য
11.12.2021
###########
প্রিয় দিদি,
আজ তোর দিকে মুখ তুলে তাকাতে পারি না।সংসারের গাছে দুটো ফুলের মতো আমরা পাশাপাশি ফুটেছিলাম। অথচ আজ তারা পরস্পরকে ঘৃণা করে,এ কেমন করে হল?
আমরা কত খেলতাম,খুনসুটি করতাম,তুই আমার বইপত্র গুছিয়ে দিতাম,আমি তোর চুল আঁচড়ে দিতাম,চুলের বিনুনি করে দিতাম,সেই ভালোবাসার ধারায় কোনো মালিন্য ছিল না।
যেদিন দুজনেই বড় হলাম, অমনি যেন ঝড় বয়ে গেল দুজনের শরীরে,মনে।বাবা মা সর্বদা নিজেদের নিয়ে ব্যস্ত থাকতেন।তখন আমরা বন্ধুদের কাছে দীর্ঘকাল ধরে নারী পুরুষের শারীরিক গঠন,যৌন সুখের বিভিন্ন পথ ও বিচিত্র চরিত্রের নারী পুরুষ সম্পর্কে বহু তথ্য জেনেছি।বন্ধুদের প্রত্যক্ষ সাহায্যে,বহু নিষিদ্ধ বই আমরা লুকিয়ে লুকিয়ে পড়তাম।মাস মিডিয়ার আদালতেও,বেশ কিছু উত্তেজক ছবি দেখেছি।
পরিণামে ভোরের পবিত্র সুকুমার ভাবনার বদলে,এল কামনাকলুষিত বিকার।তোর শরীর থেকে যেদিন প্রথম রক্ত গড়াতে দেখলাম,সেদিন থেকে তোর আদরেও এল কামনার উত্তাপ। তখনো বুঝিনি যে আমরা সর্বনাশের পথে পা বাড়িয়েছি।
সর্বনাশ ঘটল সেদিন যেদিন ভেজানো দরজা ঠেলে বাথরুমে ঢুকে,তোর সাবানের বেদনায় আবৃত তোর হিরোইনের নগ্ন রূপের সমুদ্রে ডুব দিলাম।অগাধ আনন্দের জোয়ারে ভাসতে ভাসতে,আমি ভুলে গেলাম যে তুই আমার দিদি আর আমি তোর ভাই।
আজ এক দু:সহ অনুতাপের জ্বালা দুজনকেই দগ্ধ করছে। কেউ কারো মুখ দেখতে চাই না।
তাই আমার অনুরোধ যে পারলে ভাইটাকে ক্ষমা করে দিস।বাবা মাল উদ্দেশ্যে শুধু এই কথাই বলব যে তারা যদি একটু আমাদের দিকে নজর দিত এবং বাজে বন্ধুদের সঙ্গ থেকে আমাদের নিবৃত্ত করত এবং বয়ঃসন্ধির সময় থেকে,একটু বন্ধুর মতো মিশে,আমাদের মনের অন্ধকার দূর করত,তাহলে এমন ঘটনা কখনোই ঘটত না। প্রার্থনা করি,এমন ভুল যেন আমাদের মতো আর কেউ না করে।আর আমার বয়সী বন্ধুদের বলি,নারী হিসেবে না দেখে যেন আমরা শুধু তাদের বন্ধু হিসেবে দেখি আর সহজভাবে মিশি, কোনো কামনার আকর্ষণ না রেখে। মেয়েরাও যেন তোর মতো ভুল না করে,তবেই পরিবারের মর্যাদা রক্ষা পাবে,সমাজ থাকবে সুরক্ষিত। ভগবান সবাইকে সুমতি দিন।
ইতি তোর পথভ্রষ্ট ভাই

Powered by themekiller.com