Breaking News
Home / Breaking News / জনগনের ভালোবাসা ও পূর্ণ সমর্থন নিয়ে পূনরায় মেম্বার প্রার্থী হলেন বশির উল্যাহ পাঠান

জনগনের ভালোবাসা ও পূর্ণ সমর্থন নিয়ে পূনরায় মেম্বার প্রার্থী হলেন বশির উল্যাহ পাঠান

মোঃ আরিফুল ইসলাম, (হাইমচর)
হাইমচর উপজেলা ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ বশির উল্লাহ পাঠান ওয়ার্ড বাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশী।
আসছে ৫ জানুয়ারি ২০২২ইং ইং পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দুইবারের সাবেক সফল মেম্বার শিক্ষীত ও সামাজিক ব্যাক্তিত্ব মোঃ বশির উল্যাহ পাঠান (বসু মেম্বার)। জিনি সবসময় গরিব দুঃখী সকলের মাঝে সহোযোগিতা করে আসছেন। নিজ অর্থায়নে রাস্তা সংস্কার, সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করে আসছেন। সুখে দুঃখে সবসময় মানুষের পাশে থাকতেন।

৫ই জানুয়ারী ২০২২ইং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হাইমচর উপজেলার ২নং আলগী দূর্গাপুর উঃ ইউনিয়নে মোঃ বশির উল্যাহ পাঠান ৩নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।
৩০ই নভেম্বর, মঙ্গলবার মেম্বার পদপ্রার্থী মোঃ বশির উল্যাহ পাঠান এলাকাবাসী ও ভোটারদের সাথে মতবিনিময় করেন । তিনি বলেন নির্বাচিত হয়ে এলাকার মানুষের সেবা করবেন এবং সরকারের সকল অনুদান উপযুক্ত ব্যাক্তির মাঝে সুষ্ঠু বন্টণ করবেন।

জননেত্রী শেখ হাসিনা সরকারের দেওয়া উন্নয়ন মূলক কাজ সঠিকভাবে বাস্তবায়ন করবো। তিনি বলেন বিগত সময় আমি মানুষের পাশে ছিলাম। তিনি আশা করেন তার প্রতি ওয়ার্ডবাসী ও ভোটারদের পূর্ণ আস্থা আছে। ৫ই জানুয়ারী ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং ভোটারদের পাশে থাকার সুযোগ করে দিবেন। পূর্বের ন্যায় ভবিষ্যতে সকলের পাশে থাকবেন।
২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ বশির উল্যাহ পাঠান (বসু মেম্বার) ওয়ার্ড বাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।

Powered by themekiller.com