Breaking News
Home / Breaking News / রায়পুরে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মীসভা

রায়পুরে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থীর কর্মীসভা

আখতার হোসাইন খান
বিশেষ প্রতিনিধি

রায়পুর উপজেলার ১ নং উত্তর
চরআবাবিল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জাফর উল্যা দুলাল হাওলাদারের মনোনয়নপত্র জমাদানের পর থেকে সরব হয়ে প্রচার প্রচারণায় নেমেছেন আনারসের চেয়ারম্যান পদ প্রার্থী।

নির্বাচনী কর্মীসভা, পথসভা, উঠান বৈঠক সহ সবধরনের প্রচারণায় জমজমাট ভাবে মাঠ দাপিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন তারা।

মঙ্গলবার (১৬ই নভেম্বর) বাদ মাগরিব ১নং উত্তর চরআবাবীল ইউনিয়ন পরিষদে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাফর উল্যা দুলাল হাওলাদার এর ৮ নং ওয়ার্ডে কর্মীসভা অনুষ্ঠিত হয়।
৮নং ওয়ার্ডের কেওরাডগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সভায় জাফর উল্যা দুলাল হাওলাদার উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট চেয়ে বক্তব্য দেন।

এ সময় তার পক্ষে ভোট চাইতে দেখা যায় ম্যাকসন্স গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট শিল্পপতি শওকত আলী বাবুল, আমজাদ হোসেন বাদল, নাসির উদ্দিন হাওলাদার, হায়দরগঞ্জ বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি মাইনুদ্দিন মোল্লা, ৬নং ওয়ার্ডের মেম্বার ফারুকুজ্জামান সরদার,
চুন্নু সরদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

১নং উত্তর চর আবাবিল ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী জাফর উল্যা দুলাল হাওলাদার বলেন, আমি সব সময় এই ইউনিয়নের জনগণের কল্যাণে ও এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে সব ভোটারের কাছে গিয়ে ভোট চাইতেছি। জনগণ আমাকে কথা দিয়েছে তারা আমার জয়ের পক্ষে রায় দিবেন।

অনুষ্ঠানে অন্যান্য বক্তারা চেয়ারম্যান পদপ্রার্থী জাফর উল্যা দুলাল হাওলাদারের হাতকে শক্তিশালী করে আধুনিক,
উন্নত সমৃদ্ধ ১নং উত্তর চরআবাবিল ইউনিয়ন গঠনের গর্বিত সারথি হিসেবে অংশগ্রহণ
করতে সকলের প্রতি নির্দেশনা প্রদান করেন।

Powered by themekiller.com