Breaking News
Home / Breaking News / সকল হত্যা কান্ডের বিচার কার্যকর করতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আনতে হবে ——–মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

সকল হত্যা কান্ডের বিচার কার্যকর করতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আনতে হবে ——–মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

এইচ এম ফারুক, মতলব :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলেই বঙ্গবন্ধু হত্যা কার করা বিচার , জেল হত্যার বিচার হয়েছে ও একাত্তরের ঘাতকদের বিচার হচ্ছে এবং হবে। আওয়ামীলীগের সরকারের আমলে আমরা দন্ডিত খুনীদেরকে দেশে ফেরত আনতে পারবো এবং বিচার কার্যকর করতে পারবো। এ জন্য আমাদের প্রয়োজন সম্মলিত ভাবে কাজ করে একাদশ জাতিয় নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় বসানো। তা হলে দেশে উন্নয়ন ও খুনিদের রায় কার্যকর হবে।
২৭ অক্টোবর মতলব উওরে দূর্যোগ ব্যবস্হাপনা ও এান মন্ত্রীর নিজ বাস ভবনে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের জেল হত্যা দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেছেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক একেএম রিয়াজ উদ্দিন মানিক, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ¦ রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা ইউপি কল্যান সমিতির সভাপতি হাজী শামসুল হক চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী ও কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপদি দেওয়ান জহির ও সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু ও সদস্য সচিব এডভোকেট আক্তারুজ্জামান, উপজেলা কৃষকলীগের সভাপতি খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তানজিদ সরকার রিয়াদ প্রমূখ।

Powered by themekiller.com