Breaking News
Home / Breaking News / চাঁদপুর হাজীগঞ্জে ৩ ঘরে গভীর রাতে ১০ জনকে অচেতন করে স্বর্ণ ও টাকা লুট

চাঁদপুর হাজীগঞ্জে ৩ ঘরে গভীর রাতে ১০ জনকে অচেতন করে স্বর্ণ ও টাকা লুট

হাজীগঞ্জ প্রতিনিধি:
হাজীগঞ্জে ৩ ঘরে গভীর রাতে দুর্ধর্ষ চুরি। এতে তিন পরিবারের অন্তত ১০ জনকে অচেতন করে ১০ ভরি স্বর্ণ ও নগদ সোয়া ৩ লাখ টাকা নিয়ে যায় সঙ্গবদ্ধ চোরের দল। ঘটনাটি ৪ নভেম্বর ২০২১ রাত ২ টা গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পাচৈ পাটওয়ারী বাড়িতে ঘটেছে।

যানা যায়, সংঘবদ্ধ চোরের দল একই সময়ে ওই বাড়ির তিন ঘরে প্রবেশ করে ঘরের মালিক ও পরিবারের সদস্যদের ঘুমন্তবস্থা স্পে ব্যবহার করে সবাইকে অচেতন করে। এতে তিন পরিবারের অন্তত ১০ জন অজ্ঞান হয়ে যায়।

অজ্ঞান হওয়া ব্যক্তিরা হলেন, মৃত আবু তাহের পাটওয়ারীর ছেলে মো. সবুজ পাটওয়ারী, তার স্ত্রী সাইফুর নেছা, মেয়ে ফিরোজা আক্তার বিথী, কানিজ ফাতেমা, ছেলে সাইফুল ইসলাম, রুদ্র, মহিউদ্দিন পাটওয়ারী, তার স্ত্রী তাজনুর মেয়ে মানহা, মুনতাহার ও আব্বাস উদ্দিন মজুমদার। অচেতন ব্যক্তিদের মধ্য ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওই সময় চোরের দল মহিউদ্দিন পাটওয়ারীর বসতঘরের আলমিরা থেকে ৫ ভরি স্বর্ণ ও নগদ ২০ হাজার টাকা, সবুজ পাটওয়ারীর আলমিরার তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণ ও ২ লাখ টাকা এবং আব্বাস মজুমদারের আলমিরা থেকে নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
আহত সবুজ পাটওয়ারী বলেন, বৃহস্পতিবার রাত ২ টার সময় দেখতে পাই আমার পরিবারের সবাই অচেতনবস্থা পড়ে আছে। এর কিছুক্ষণ পরেই আমি নিজেও অচেতন হয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখতে পাই তিন পরিবারের ১০ জন অচেতন হয়ে পড়ে আছে। পরে পুলিশ এসে অচেতন সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করায়।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে আমরা অচেতন অবস্থায় কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। অপরাধীরা যত বড় শক্তিশালী হোক না কেন আইনের চোখে ধরা পড়বে।

Powered by themekiller.com