Breaking News
Home / Breaking News / চাঁদপুর কচুয়ায় সালিশ বৈঠকে হামলার ঘটনায় থানায় অভিযোগ

চাঁদপুর কচুয়ায় সালিশ বৈঠকে হামলার ঘটনায় থানায় অভিযোগ

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকানিয়া গ্রামে অস্র ও মাদকের ঘটনা নিয়ে সালিশ বৈঠকে হামলার বিষয়ে হেলাল মিয়া বাদী হয়ে ৪ জনকে বিবাদী করে কচুয়া থানায় অভিযোগ করেছে। সালিশ বৈঠকের ঘটনাটি সংবাদ প্রকাশ পর এ প্রতিনিধি কে স্থানীয় একাধিক লোকজন জানান, যিনি অভিযোগ করেছেন তিনিও একজন মাদক ব্যবসা করে কোটিপতি হয়েছে বলে ঢাকার একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশের কাটিং দেখান। এ তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২৬ অক্টোবর) এ প্রতিনিধি ছুটে যান অভিযোগকারী হেলালের বাড়িতে। তিনি জানান,আমি মাদকের সাথে জড়িত ছিলাম সত্য। তবে প্রায় ২ বছর পূর্ব থেকে তা ছেড়ে দিয়ে সাভাবিক জীবনে ফিরে এসে বকরি ব্যবসা করে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছি। যারা অস্র ও মাদক নিয়ে আমাকে ফাসানোর জন্য বাড়িতে এসে হামলা করেছে তারা চায়না আমি ভালো হয়ে শান্তিতে বসবাস করি। আর যারা পত্রিকায় লিখেছে আমি মাদক ব্যবসা করে কোটিপতি হয়েছি, আপনি দেখেন এবং এলাকাবাসী থেকে জানুন আমার এই টিনের ঘরটি ছাড়া কোনো ব্যাংক ব্যালেন্স বা জমিজমা আছে কি না। হেলাল আরো জানান, আমার বাড়িতে এবং সালিশ বৈঠকে হামলার ঘটায় থানায় অভিযোগ করেছি, আমি সরকারের কাছে ন্যায় বিচার চাই।
অভিযোগের বিবাদী শাহজাহান গং জানান, হেলাল একজন মাদকের ডিলার এবং একাধিক মাদক মামলার আসামী, আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে ফাসানোর চেস্টা করছে।

কচুয়া থানার সেকেন্ড (ওসি) মোঃ তাজুল ইসলাম জানান, অভিযোগটি পেয়েছি এবং আজ আমি সরজমিনে গিয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com