Breaking News
Home / Breaking News / চাঁদপুরে মুক্তিযোদ্ধা রফিক আহম্মেদের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

চাঁদপুরে মুক্তিযোদ্ধা রফিক আহম্মেদের ইন্তেকাল রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

মোঃ আবু মুছা আল শিহাব:
শাহরাস্তি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির অন্যতম সদস্য, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রফিক আহম্মেদ ভুইঁয়া (৬৬) ইন্তেকাল ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)

তিনি ১৫ই অক্টোবর শুক্রবার সকাল ১০ টায় ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন যাবত ডায়বেটিস, উচ্চ রক্তচাপ, কিডনী জনিত সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তিনি ৭ ছেলে, স্ত্রী, নাতি-নাতনী, বন্ধুবান্ধব, আত্বীয়-স্বজন, ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার বাড়ি চিতোষী পশ্চিম ইউনিয়নের পশ্চিম ভুইঁয়া বাড়ীতে। দেশ প্রেমিক এ কৃতি সন্তান এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুলসহ উন্নয়ন মুলক কাজের সাথে জড়িত ছিলেন। তিনি এই দেশকে স্বাধীন করতে প্রাণ বাজি রেখেছিলেন। দেশ ও জাতি তার এ অবদান চিরকাল স্মরণ রাখবে।
ওইদিন রাত ৯টায় রাষ্ট্রীয় মর্যাদা শেষে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোরশেদুল আলমসহ স্থানিয় রাজনৈতিক নেতা-কর্মি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Powered by themekiller.com