Breaking News
Home / Breaking News / ইউপি নির্বাচন উপলক্ষে ৫ নং হাইমচর ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাৎ সরকার এর মতবিনিময় সভা।

ইউপি নির্বাচন উপলক্ষে ৫ নং হাইমচর ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাৎ সরকার এর মতবিনিময় সভা।

মোঃ হোসেন গাজী।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে, হাইমচর উপজেলার ৫ নং হাইমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ সরকারের নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান শাহাদাৎ সরকারের বাসায় স্হানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায়, মোঃ নাদিম সরকারের সভাপতিত্বে ও সৈয়দ চৌকিদারের পরিচালনয়।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ আছমত শফিক শেখ,আবুল স্বেচ্ছাসেবক লীগের নেতা ও মেম্বার পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন মাঝি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও স্হানীয় জনপ্রতিনিধি,৫ নং হাইমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ শাহাদাৎ হোসেন সরকারকে পূনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় স্হানীয় এলাকাবাসী। এব্যাপারে শাহাদাৎ সরকার জানাযায়, বিগত ২০১৬ সালের, ইউপি নির্বাচনে হাইমচর ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিজয়ী হয়ে মোঃ শাহাদাৎ হোসেন সরকার তার নির্বাচনী এলাকায়, জনকল্যাণ মূলক কার্যক্রমে এলাকাবাসীর দাবি অনুযায়ী কাঙ্ক্ষিত উন্নয়ন সাধন করেছেন। আর একারণে এবার স্হানীয় আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন থেকে শুরু করে সর্ব স্তরের মানুষের হ্নিদয় জয় করতে সক্ষম হয়েছেন ইউপি, চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন সরকার। জানাযায়, স্হানীয় সাহেবগঞ্জ বাজারের জরাজীর্ণ অকেজো হয়ে পরা কাঁচা রাস্তার প্রায় কয়েক কিলোমিটার রাস্তায় ইটদিয়ে ইতিমধ্যে ছলিং করা হয়েছে। নির্মাণধীন
উক্ত রাস্তাটি ক্রমান্বয়ে পাকা করার কাজও সম্পন্ন হবে।অপরদিকে ইউনিয়নের বাসিন্দাদের যাতায়াতের সুবিধার্থে, সাহেবগঞ্জ বাজার থেকে নূর বাজার পযর্ন্ত মধ্যেবর্তী স্হানের মেঘনা নদীতে বয়ে যাওয়া সুবিশাল খালের উপর দিয়ে সাঁকো নির্মাণ কাজ চলমান রয়েছে। অন্যদিকে ইউনিয়নের বিভিন্ন স্হানে মসজিদ, মাদ্রাসা, স্কুল ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ সহ সাহেবগঞ্জ বাজার ও অন্যান্য স্হানে কালভার্ট ও গণশৌচাগার নির্মাণ করা হয়। বর্তমানেও উন্নয়ন মূলক কাজের পাশাপাশি আশ্রয় প্রকল্প, নির্মাণ করাহয়। এরপাশাপাশি, মজিববর্ষ উপলক্ষে বসতঘর নির্মাণ ও আর্সেনিক মুক্ত খাবার পানির ব্যবস্হাপনায় বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে গভীর নলকূপ স্হাপন করা হয়। এবং ভয়াবহ কভিড ১৯ এর মহামারীতে জনসাধারণের মাঝে ত্রান সামগ্রী বিতরণ হয়। এসব জনকল্যাণমুখী কর্মকাণ্ডে চাঁদপুর হাইমচর নির্বাচনী আসনের সংসদ সদস্য মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির অবদান অভিস্বরনীয়। মাননীয় শিক্ষামন্ত্রীর উদোগ্যে এই ইউনিয়নে অতিস্বল্প সময়ের মধ্যে, ঘরে ঘরে বিদুত্যায়নের লক্ষ্য, সার্বিস খুটি স্হাপন ও বিদ্যুৎ লাইন নির্মাণ প্রায় শেষদিকে। এরপর প্রতিটি ওয়ার্ডে ও ঘরে ঘরে সংযোগ দেয়ার কাজ দ্রুত এগিয়ে চলছে। অন্যদিকে, তিনশত পরিবারের মধ্যে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়েছে। এদিকে স্হানীয় এলাকাবাসীর মধ্যে অনেকেই তাদের দ্যার্থহীন কন্ঠে সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কার্যকরী ভূমিকা অব্যাহত রাখতে মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি ও আমাদের বর্তমান ইউপি চেয়ারম্যান হাজী মোঃ শাহাদাৎ হোসেন সরকারের কোন বিকল্প নেই। তাই আমরা এই উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে, আগামী নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে পূনরায় চেয়ারম্যান হিসেবে হাজী মোঃ শাহাদাৎ হোসেন সরকারের পক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।

Powered by themekiller.com