Breaking News
Home / Breaking News / কচুয়ায় ১০টি ইউনিয়নে ক্যাম্পিং টিকা অনুষ্ঠিত

কচুয়ায় ১০টি ইউনিয়নে ক্যাম্পিং টিকা অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
সরকার কারোনা মহামারি প্রতিরোধে সারাদেশের ন্যায় কচুয়া উপজেলার ১২ টি ইউনিয়নের মধ্যে ১০ টি ইউনিয়নে অনলাইন ক্যাম্পিং টিকা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রতিটি ইউনিয়নে ১টি করে কেন্দ্রে সরকারের বিধি অনুসারে ১৫ হাজার নারী পুরুষ টিকা গ্রহন করে।

গোহট উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদের সু-যোগ্য জনপ্রিয় চেয়ারম্যান কবির হোসেন ও শাহরিয়া শাহীনের অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় এবং নাউপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপছে পড়া ভিড় সামলিয়ে সু-শৃঙ্খল ভাবে ক্যাম্পিং টিকার কার্যক্রম পরিচালনা করেন। তারা জানান,আজ নির্ধারিত সময়ের পর সন্ধ্যা হলেও আমরা ১৫’শ নারী পুরুষদের কে টিকা দিয়ে সম্পূর্ণ করবো।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা জানান,অনলাইনে টিকা নেয়া দেয়া ধীরগতি হলে আমরা আইডি কার্ডের ফটো কপির মাধ্যমে কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এর পরও যদি কোনো ইউনিয়নে ১৫’শ ফিলআপ করতে না পারে তাহলে আগামী ২/৩ দিনের মধ্যে বিশেষ ব্যবস্থায় টিকা দিয়ে তা পূরন করবো। এ ছাড়াও তিনি জানান,বুধবার (২৯ সেপ্টেম্বর) ১ ও ২ নং ইউনিয়নে একই ভাবে টিকা প্রদান করা হবে।

Powered by themekiller.com