Breaking News
Home / Breaking News / কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে চাঁদপুর জেলা যুবলীগকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে চাঁদপুর জেলা যুবলীগকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

নিউজ ডেস্ক: করোনার ভয়াল থাবায় গোটা বিশ্ব এখন রুগ্ন। বিশ্বের উন্নত দেশগুলোর চেয়ে বাংলাদেশ এর প্রতিরোধ ও নিরাময়ে অনেকটাই সফল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিবিড় তত্ত্বাবধানে সরকারি ও বেসরকারি পর্যায়ে সময়োপযোগী পদক্ষেপ নেওয়ার ফলে আজ দেশের মানুষ অনেকটাই নিরাপদ।

এরই ধারাবাহিকতায় ৯ ই আগষ্ট কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর ও যুগ্ম-আহ্বায়ক ঝন্টু দাসের হাতে ৫টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন। ১০ই জুলাই মঙ্গলবার সন্ধ্যায় হাজী মহসিন রোড পাটোয়ারী এন্টারপ্রাইজ যুবলীগের অস্থায়ী কার্যালয়ে করোনা রোগীর অক্সিজেন সেবা সেন্টার হিসেবে রাখা হয়। এ সময় সালাউদ্দিন মোহাম্মদ বাবর বলেন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল ভাইয়ের নির্দেশে চাঁদপুর জেলার প্রত্যেকটি যুবলীগ নেতা-কর্মী করোনাকালীন মানুষের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে থাকবেন।
তিনি আরো বলেন আমরা অতীতেও জেলা যুবলীগের নেতৃত্বে অসহায় গরিব কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি এবং গরীব অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাড়িয়েছি। আমাদের এই নীরব সেবা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।
সংকটময় মুহূর্তে যাদের প্রয়োজন হবে তারা যোগাযোগ করবেন।

সালাউদ্দিন মোঃ বাবর।
মোবাইল নং (০১৬১১-০০৩৬৫৯)
আবু পাটোয়ারী (০১৮১৭-০০১৪৩৮)।
বাবু ঝন্টু দাস – ০১৭১২৭৯৫০৭৩

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট খালেদ মোশাররফ,জেলা যুবলীগের সদস্য জাহিদুল হাসানাত রনি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ হাসিব পাটোয়ারী, উপজেলা যুবলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ কালাম বকাউল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক হুমায়ুন হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রুবেল খান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রুবেল মোস্তান, মোঃ রোকন, রাজন সহ নেতৃবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com