Breaking News
Home / Breaking News / চাঁদপুর পুরান বাজারে ১২ মাদক মামলার আসামি ইয়াবা সম্রাট রতনসহ গ্রেফতার ২

চাঁদপুর পুরান বাজারে ১২ মাদক মামলার আসামি ইয়াবা সম্রাট রতনসহ গ্রেফতার ২

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর পুরানবাজার ১২ মাদক মামলার আসামি ইয়াবা সম্রাট রতনসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুরানবাজার ফাঁড়ি পুলিশ।
রবিবার রাতে রয়েজ রোড ঘোষ পাড়ার বাসিন্দা মৃত রহমান মাঝির বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে রতন মাঝিকে গ্রেফতার করা হয়।
পুরান বাজার পুলিশ ফাঁড়ির জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই ইলিয়াসুর রহমান, এএসআই আনোয়ার হোসেন, এএসআই মোরশেদ আলম, এটিএসআই বশির আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায় ৩১ পিচ ইয়াবাসহ রতন মাঝিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
এছাড়া পৃথক অভিযানে পুরানবাজার ফাঁড়ির পুলিশ রয়েজ রোড ফায়ার সার্ভিসের সামনে থেকে মজিদ শেখ মাস্তানকে ১৯ পিস ইয়াবা ও ১০ পুড়িয়া গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
পুরান বাজারের মাদকসম্রাট রতন মাঝি নিজ বাসায় অবস্থান করে স্থানীয় এলাকার মাদকসেবীদের কাছে ইয়াবা গাঁজা সহ বিভিন্ন মাদক খুচরা বিক্রি করে। এরপূর্বে বেশ কয়েকবার তাকে পুলিশ আটক করে কারাগারে পাঠায়। সে জেল থেকে বেরিয়ে এসে পুনরায় তার পুরনো মাদক ব্যবসা চলমান রাখে। এই মাদক সম্রাট রতন মাঝির কারণে এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। তাকে আটক করার পর তার ঘনিষ্ঠতর আত্মীয় পরিচয় চাঁদপুরে সুপরিচিত ব্যক্তি সুপারিশ করে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।
পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম জানান, ১২ মাদক মামলার আসামি রতন মাঝি দীর্ঘদিন যাবৎ ইয়াবা সহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। ইতিপূর্বে তাকে বেশ কয়েকবার মাদকসহ আটক করা হয়েছে। সে জেল থেকে বেরিয়ে এসে পুনরায় তার ব্যবসা চালিয়ে যায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মৃত রহমান মাঝি বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে রতন মাঝিকে ইয়াবাসহ আটক করা হয়। এছাড়া পৃথক অভিযানে মজিদ শেখ মাস্তান নামে এক রিক্সা চালককে ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়েছে।
তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে পুরানবাজার হয় পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

Powered by themekiller.com