Breaking News
Home / Breaking News / পাঠক ও শ্রোতাদের কাদিঁয়ে হাজার মানুষকে অশ্রু জ্বলে বাসিয়ে, পরপারে সাংবাদিক আনোয়ার

পাঠক ও শ্রোতাদের কাদিঁয়ে হাজার মানুষকে অশ্রু জ্বলে বাসিয়ে, পরপারে সাংবাদিক আনোয়ার

নিপুন জাকারিয়া:—

সাংবাদিক আনোয়ার, করোনা প্রতিরোধে যিনি ছিলেন, ইউনিয়নের সবার পাশে। নিজ অর্থে হ্যান্ডমাইক কিনে গ্রাম থেকে গ্রাম, বাজার কিংবা মোড়, সবখানে তিনি ছুটে চলেছেন জনগনকে সচেতন করতে। গতকাল ৩০ রমজান সকালে তার জানাজা নামাজ দিগপাইত পূর্বপাড় দিগলী তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়। তাকে মাইক হাতে, এখন আর বাজারে ঘুরে ঘুরে বলতে দেখা যাবে না, মাস্ক পড়ুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। তার কণ্ঠে চা আড্ডায় বেজে উঠবে না, সত্য লেখনির কবিতার সুর। অনেক সাহসী কাহিনী হয়তো ছাপা হবে না পত্রিকার পাতায়। দামাচাপা হবে, কত না নিউজ। ভাইজান, ভালো আছেন, আর বলবেনা কেউ। মানিক জোর রফিক- আনোয়ারকে দেখা যাবে না চির চেনা পথে। তুমি না পাইলে আমাকে দিও, এভাবে সাহস দিবেনা আমাকে কেউ। কোন নিউজের প্রেক্ষাপটে পরিস্থিতি যে দিক যাক, ভয় করতেন না যিনি, সেই সাহসী সাংবাদিক আনোয়ার ভাইয়ের সাহস সম্পর্কে আমরা সকলে জানি। হাজারো উপমা দিলেও যার সম্পর্কে বলা হবে না শেষ, শেষ বিদায়ে দোয়াঁ প্রভু, তিনি দয়াময়, বেহেস্ত তোমায় দিক।

গতকাল মরহুম সাংবাদ‌কি অা‌নোয়ার হ‌ো‌সে‌ন ভাইয়ের জানাযায় বক্তব‌্য রাখেন, সদর আসনের এমপি ইঞ্জ‌ি‌নিয়ার ম‌েজোফফর হো‌সেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ‌ধ‌্যাপক অাঃ হা‌মিদ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিজন কুমার চন্দ, দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, সদর উপজেলা যুবলীগ‌রে সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান সো‌হেল, দিগপাইত ইউনিয়ন অাওয়ামী সভাপত‌ি মহসীনুজ্জামান, সাধারন সম্পাদক গোলাম রব্বানীসহ আওয়ামী লীগের রাজনৈতিক নেতৃবন্দ । মরহুম সাংবাদ‌কি অানোয়ার হোস‌ন অানুর শোক সন্তপ্ত প‌রিবা‌রের সম‌বেদনা জা‌নিয়‌ছে‌নে জামালপুরের সকল সাংবাদিক ও আওয়ামী লীগেরবৃন্দ । তিনি জামালপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ ফটো জার্নানলিস্ট জামালপুর জেলা শাখার সদস্য ছিলেন। মৃত‌্যু কা‌লে বয়স ছিল ৪৬ বছর । তি‌নি দিগপাইত ইউ‌নিয়‌নের বা‌সন্দিা ছি‌লেন। তি‌নি স্ত্রীসহ দুই কন‌্যা সন্তান রে‌খে গে‌ছেন ।

জানাজার নামাজ শেষে, মরহুম সাংবাদিক আনোয়ার ভাইয়ের জানাজা শেষে এমপি মোজাফফর হোসেন নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন এবং দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান নগন ৫০ হাজার টাকা প্রদান ও তার বাচ্চাদের লেখাপড়া দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন।

error: Content is protected !!

Powered by themekiller.com