Breaking News
Home / Breaking News / যশোরের ঝিকরগাছায় বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য নিহত

যশোরের ঝিকরগাছায় বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্য নিহত

বেনাপোল প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে নাজমুল আলম লিটন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে। বর্তমানে তিনিও পাঁচপোতা আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।
স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর ১টার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত রফিক মেম্বারের বাড়িতে লিটন মেম্বারসহ ককেজন সন্ত্রাসী বোমা তৈরি করছিল। এ সময় অসাবধানতাবসত একটি বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর আহত হন। এ সময় তার সঙ্গীরা তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসা দিচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যার পর অ্যাম্বুলেন্স যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে নেওয়া হচ্ছিল। পথিমধ্যে মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়। লিটন মেম্বার একই গ্রামের আওয়ামীলীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাভারণ সার্কেলের সিনিয়র এএসপি জুয়েল ইমরান, ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক, পুলিশ পরিদর্শক মেজবাহ উদ্দিন আহমেদ ও বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রিপন বালা।
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় আহত কাউকে পাওয়া যায়নি। অনুসন্ধান করে জানা গেছে, বোমা বিস্ফোরিত হয়ে একজন গুরুতর জখম হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। #

error: Content is protected !!

Powered by themekiller.com