Breaking News
Home / Breaking News / চাঁদপুরে খাদিজা ফাউন্ডেশন এন্ড সোসাইটির উদ্যোগে ২ হাজার এতিম ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

চাঁদপুরে খাদিজা ফাউন্ডেশন এন্ড সোসাইটির উদ্যোগে ২ হাজার এতিম ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

শাহরিয়ার খানঃ
চাঁদপুরে সমাজসেবা ও উন্নয়ন মূলক প্রতিষ্ঠান খাদিজা ফাউন্ডেশন এন্ড সোসাইটির উদ্যোগে ২ হাজার দুস্থ, এতিম এবং অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়নের কল্যানদি গ্রামে সাংবাদিক জিএম মুজিবের বাড়িতে এই বস্ত্র বিতরণ করা হয়।
বস্ত্র বিতরণ এর পূর্বে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন,দাসদি ডি এস আই এস কামিল মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ জলিল।
ঈদুল ফিতর উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে প্রতি বছরের ন্যায় এ বছরও খাদিজা ফাউন্ডেশন এন্ড সোসাইটির চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে ২০০০ দুস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
এসময় খাদিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান খাদিজা বেগম, প্রতিষ্ঠাতা মাই টিভির মুখোশ টিমের মেম্বার সাংবাদিক জিএম মজিব তার সহধর্মিনী শাকিলা জাহান সেতু, ছেলে বক্তিয়ার মুজাহিদ,হাসিনা বেগম, হীরা বেগম, আরিফুর রহমান, সজীব গাজী, মেহেদী হাসান উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন।
এলাকার অসহায় মহিলা পুরুষ সারিবদ্ধ ভাবে লাইনে দাঁড়িয়ে দাঁড়িয়ে থেকে ঈদ উপহার গ্রহণ করেন।
সাংবাদিক জিএম মজিদ জানান, এলাকার এতিম অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নিজেদের অর্থায়নে প্রতি বছরের ন্যায় এ বছরও ঈদুল ফিতর উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়েছে। ঈদ উপহার দিয়ে মানুষের হাসি ফুটানোর চেষ্টা করেছি। করোনাভাইরাস এর মধ্য দিয়ে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বস্ত্র বিতরণ করা হয়েছে। আগামী দিনেও খাদিজা ফাউন্ডেশন এন্ড সোসাইটির মানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাবে।

error: Content is protected !!

Powered by themekiller.com