Breaking News
Home / Breaking News / সম্বাব্য উঃ আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হারুনুর রশীদের ব্যাপক জনসংযোগ।

সম্বাব্য উঃ আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হারুনুর রশীদের ব্যাপক জনসংযোগ।

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়ন পরিষদের সম্বাব্য ইউপি নির্বাচন উপলক্ষে ২নং আলগী দুর্গাপুর (উত্তর) ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম‍্যান পদপ্রার্থী ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক ছাত্র নেতা শেখ মোঃ হারুনুর রশীদ এর নেতৃত্ব ব্যাপক গণসংযোগ করেছেন।
গত ২৪ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় কাটাখালী বাজার,ডেলের বাজার, নয়ানী লক্ষীপুর, আলগী বাজার মহজমপুর, ছোটলক্ষীপুর, সহ অত্র ইউনিয়নের বিভিন্ন বাজারে ব্যাপক গনসংযোগ করেন
জন-সাধারনের সাথে শুভেচ্ছা বিনিময় ও সকলের কাছে দোয়া কামনা করেন।
আসন্ন হাইমচর উপজেলা ২ নং উঃ আলগী ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্বাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শেখ মোঃ হারুনুর রশীদ তার এক বিবৃতিতে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে, আমাদের চাঁদপুর সদর ও হাইমচর ৩ আসনের সংসদ সদস আলহাজ্ব ডা.দীপু মনি এমপি ও আমাদের চাঁদপুর- হাইমচর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছেন। এরই দ্বারাবাহিকতায় মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনির এমপির বিশ্বস্ত ও আস্হা বাজন হাইমচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী এউপজেলায় ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। তাই ক্ষুদা ও দারিদ্র্য মূক্ত সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আগামী ইউপি নির্বাচনে আমি একজন সম্বাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী। তাই তফসিল ঘোষণার পর, উক্ত নির্বাচন যদি যথাযথ সময়ে হয়, আর আমাকে যদি আমার নির্বাচনী এলাকার জনসাধারণ বিজয়ী করে, জনকল্যাণে কাজ করার সুযোগ দেয় তাহলে আমি ২নং উঃ আলগী ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তর করতে বদ্ধপরিকর।

Powered by themekiller.com