Breaking News
Home / Breaking News / জামালপুর শাহবাজপুরে ইউপি নির্বাচনকে সামনে রেখে জেলার দুই বারের শ্রেষ্ঠ চেয়ারম্যান আয়ুব আলী খানের মটর বাইক শোভযাত্রা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

জামালপুর শাহবাজপুরে ইউপি নির্বাচনকে সামনে রেখে জেলার দুই বারের শ্রেষ্ঠ চেয়ারম্যান আয়ুব আলী খানের মটর বাইক শোভযাত্রা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা হক দাখিল মাদ্রাসা মাঠে ইউপি নির্বাচনকে সামনে রেখে শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আয়ুব আলী খানের মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

গতকাল বিকালে জেলার দুই দুইবারের শ্রেষ্ঠ চেয়ারম্যান আয়ুব আলী খানের নেতার্কমীরা এক মটর বাইক শোভাযাত্রা ও মত বিনিময় সভার আয়োজন করে।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়ামত আলী সভাপতিত্বে সভায় শাহবাজপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে প্রধান অতিথির বক্তব্য দেন আইয়ুব আলী খান।

৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

এছাড়া অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুব লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ, ইউপি সদস্য লুৎফর রহমান, ওয়াদুদ, আঃ সাত্তার, সোহেল মাষ্টারসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দরা ।

মত বিনিময় সভায় চেয়ারম্যান আয়ুব আলী খান বলেন, আমি আপনাদের ভালবাসায় পর পর দুইবার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি । সরকারের সকল কাজ সঠিক ভাবে নিষ্ঠার সাথে পালন করায় আমি দুই দুইবার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম । মুজিববর্ষে সরকার যখন গৃহহীনদের জন্য গৃহ নির্মান করে আসছে, আমি সার্বিক চেষ্টা করে আসছি, অসহায় গৃহহীন দরিদ্র যারা রয়েছে, তারাই যেন এই সুবিধা পায়। এছাড়া সরকার সদর উপজেলাকে একশত ভাগ প্রতিবন্ধী, বয়স্ক ভাতা, বিধবা ভাতা ঘোষনা করেছে, সেই সুবিধা পেয়েছে, শাহবাজপুর ইউনিয়নের আঠারোশত মানুষ। সরকারের বিশেষ সুবিধায় দশ টাকা কেজি চাউলের সুবিধা পাচ্ছে দরিদ্র ইউনিয়নবাসী। বর্তমান সরকারের সময় ইউনিয়নের বিভিন্ন নতুন রাস্তার কাজ হয়েছে, নির্মাণ করা হয়েছে কালভার্ট-ব্রিজ। আমি যদি পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে সদরের ১৫ টি ইউনিয়নের মধ্যে শাহবাজপুরকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য যা করার দরকার সব কিছুই করার চেষ্টা করব।

Powered by themekiller.com