Breaking News
Home / Breaking News / হাইমচর লামচরী আদর্শ সমাজ কল্যান পরিষদের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাইমচর লামচরী আদর্শ সমাজ কল্যান পরিষদের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাইমচর প্রতিনিধিঃ
জমকালো মনোমুগ্ধকর আয়োজনে হাইমচরে আদর্শ সমাজ কল্যাণ পরিষদ এর ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
২৫ সেপ্টম্বর বিকেলে লামচরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে আদর্শ সমাজ কল্যাণ পরিষদ এর উপদেষ্টা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ইসমাইল হোসেন আখন এর সভাপতিত্বে এবং সংগঠনের সহ-সভাপতি মাসুদ আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন যারা মানুষের জন্য মানবতার জন্য কাজ করে তারা সত্যিকার দেশপ্রেমিক। আপনারা যে কোন ব্যাপারে আমার সহযোগিতা চাইবেন আমি আপনাদের জন্য আমার দরজা খোলা থাকবে। আপনাদের এ ধরনের মনোভাব দেখে আমি মুগ্ধ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান, হাসপাতাল জামে মসজিদের খতীব মাওলানা জুলফিকার হাসান মুরাদ, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়াদ, কমিটির সদস্য আঃ সালাম প্রমুখ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাজাপ্তী রমণী মোহন উচ্চ বিদ্যালয় সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী গাজী, সমাজ সেবক আলহাজ্ব আহমদ আলী গাজী, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল হোসেন মেম্বার ও আদর্শ সমাজ কল্যাণ পরিষদ এর দায়িত্বশীল সহ বিভিন্ন সামাজিক সংগঠনের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Powered by themekiller.com