Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে বন্ধুদের সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খেতে গিয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

ফরিদগঞ্জে বন্ধুদের সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খেতে গিয়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

ফরিদগঞ্জ প্রতিনিধি ::
ফরিদগঞ্জে বন্ধুদের সাথে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খেতে গিয়ে মোটর সাইকেল দূর্ঘটনায় আসিফ নামে এক যুবক লাশ হয়ে বাড়ি ফিরেছে। আজ বৃহস্পতিবার সকালে আইলের রাস্তা এলাকায় এদূর্ঘটনা ঘটে। আসিফ ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্নি দুর্গাপুর গ্রামের ইসমাইল হোসেন এর ছেলে।
আসিফের বন্ধু জাহিদুল ইসলাম জানান, আজ সকালে ইলিশ মাছ ভাজা খাওয়ার জন্য বাড়ি থেকে ৩টি মোটর সাইকেলে ৬ বন্ধু মিলে হরিনা ফেরিঘাট এলাকায় যাই। সেখানে সবাই মিলে ইলিশ মাছ ভাজা দিয়ে ভাত খাই। এরপর বাড়ি ফেরার পথিমধ্যে আইলের রাস্তা এলাকায় মোড় ঘুরাতে গিয়ে মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত প্রচন্ড লাগে তার। আসিফ নিজেই মোটর সাইকেলটি চালাচ্ছিল আর আমি পিছনে বসে ছিলাম। এতে আমিও আহত হই। আশপাশ্বের লোকজন এসে আমাদেরকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার আসিফকে মৃত ঘোষনা করে।
নিহত আসিফ ৩ ভাই বোনের মধ্যে সবার ছোট। সে কালির বাজারের একজন ব্যবসায়ী। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। চাঁদপুর মডেল থানা পুলিশ মৃত দেহের সুরতহাল করে প্রয়োজনীয় ব্যবস্থা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com