Breaking News
Home / Breaking News / এটাই ছিল আমার ভাগ্যে লেখা’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা

এটাই ছিল আমার ভাগ্যে লেখা’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লার মনোহরগঞ্জে ফিরোজ আলম তুহিন (২৫) নামক এক তরুণ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষপানে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার হাসনাবাদ ইউনিয়নের আশিয়াদারি গ্রামে। নিহত ফিরোজ আলম তুহিন ওই গ্রামের তসলিম হোসেন সেলিমের একমাত্র ছেলে। তিনি চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
ফেসবুক স্ট্যাটাস সূত্রে জানা যায়, পরিবারের চাপ, ভবিষ্যৎ চিন্তা-ভাবনা, চাকরিসহ এসব নানা বিষয়ে তুহিন হতাশায় ভুগছিলেন। গত তিনমাস থেকে এসব নানা মানসিক চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেঁচে নেয়। জানা যায়, ওই তরুণ নিজের ফেসবুকে শেষ স্ট্যাটাস দেওয়ার কিছুক্ষণ পর বিষপান করেন। তাৎক্ষনিক তাকে স্বজনেরা নোয়াখালীর মাইজদি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যুবরণ করেন।
তুহিন তার ফেসবুক স্ট্যাটাসে পারিবারিক অশান্তি, কলহ, চাকরি না পেয়ে হতাশ, মাইগ্রেনের যন্ত্রণাসহ নানা বিষয়ে লেখেন। পরিবার এ সকল সদস্য, বন্ধু, প্রেমিকাসহ সবাইকে নিয়ে দীর্ঘ স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসের শেষ অংশে তিনি সবার কাছে ক্ষমা চেয়ে লেখেন- সব মিলিয়ে সবাই একদিন ভুলেই যাবে। প্রশ্ন শুধু একটাই কেউ কি কোন দিন আমার নিরবতা একাকীত্ব দেখেনি? হয়তো আমার রাতের অজস্র কান্না কেউ দেখেনি। কিন্তু আমার ডিপ্রেশন সবাই দেখেছে কেউ কিচ্ছু করেনি পরিবারের কেউও না এমনি যাকে সবার চাইতে আলাদা করে দেখতাম সেও দেখেও দেখে নি। যাক এটাই ছিলো আমার ভাগ্যে লেখা। সবাই পারলে ক্ষমা করে দিয়েন। জীবনে অনেকের মনে অনেক ভাবে কষ্ট দিয়েছি সবার কাছে ক্ষমা চাচ্ছি হয়তো আর কোন দিন ক্ষমা চাইতে পারবো না এটাই শেষ সুযোগ।

Powered by themekiller.com