Breaking News
Home / Breaking News / পাঠকের কাছে দ্রুত সংবাদ পৌছে দেওয়া আমাদের অঙ্গীকার

পাঠকের কাছে দ্রুত সংবাদ পৌছে দেওয়া আমাদের অঙ্গীকার

মতলব প্রতিনিধিঃ
সংবাদ নিয়ে এখন আমাদের মাঝে চলছে প্রতিযোগীতা। তাছাড়া প্রতিযোগীতা তো থাকবেই। কেননা, একদিন পর পত্রিকায় সংবাদ প্রকাশ হবে তার পর পাঠক পড়বে সে অপেক্ষায় পাঠক এখন আর থাকতে চয়না। পাঠক চায় এখনকার ঘটনার বিস্তারিত এখনই জানতে হবে। তাই পাঠকের কাছে দ্রুত সংবাদ পোঁছে দেয়াটাই এখন আমাদের সবচেয়ে বড় প্রতিযোগীতা।
শুক্রবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আনন্দ বাজারে আমির শপিং কমপ্লেক্সের দো-তলায় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর২৪.নেট এর অফিস
উদ্বোধনপূর্বক আলোচনা সভায় বক্তারা এ কথাগুলো বলেন।
চাঁদপুর২৪.নেট এর সম্পাদক ও প্রকাশক শামসুজ্জামান ডলার এর সভাপতিত্বে এবং বার্তা সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিটিভি ও দৈনিক ইত্তেফাক এর চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান, মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, অনলাই নিউজ পোর্টাল ফোকাস মোহনার সম্পাদক মাসুদ আলম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এক কে এম তাজুল ইসলাম।
অনুষ্ঠানে ফিতা কেটে চাঁদপুর২৪.নেট এর কার্যালয়টি উদ্বোধন করা হয়। অনুঠানের মিলাদ ও দোয়া পরিচালনা করেন আনন্দ বাজার জামে মসজিদের খতিব মাওলানা শফিকুল ইসলাম।অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com