Breaking News
Home / Breaking News / ❝ ছুটে এসে জড়িয়ে ধরলেন শেখ হাসিনাকে ❞

❝ ছুটে এসে জড়িয়ে ধরলেন শেখ হাসিনাকে ❞

জেলা প্রতিনিধি:
অপেক্ষারত সুষমা সরাজ এর চোখ দুটি কাউকে খুঁজছে। জাতিসংঘ সদর দপ্তরে সাধারণ অধিবেশনে যোগদেয়া এক রাষ্ট্রনায়ক এর জন্য তাঁর অপেক্ষা। ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা সরাজকে জানানো হলো, ‘যার জন্য অপেক্ষা তিনি আসছেন’। অবশেষে এলেন লাল সবুজ পাড়ের শাড়ী পড়া রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেখার সাথে সাথেই সুষমা ছুটে গেলেন। দু’হাত বাড়িয়ে দিয়ে তাঁকে জড়িয়ে ধরলেন। ‘দিদি আপনি কেমন আছেন?’ জানতে চাইলেন সুষমা। আবেগঘন এক পরিবেশে হাসি মুখে উত্তর দিলেন শেখ হাসিনা। কাছে টেনে নিলেন সুষমা সরাজকে।

কুশলাদির এক পর্যায়ে সুষমা সরাজ প্রসংশা করলেন অধিবেশনে জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেসের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘হাই লেভেল ইভেন্ট অন দ্য গ্লোবাল কমপ্যাক্ট অন রিফিউজি: এ মডেল ফর গ্রেটার সলিডারিটি অ্যান্ড করপোরেশন’- এর উপর দেয়া শেখ হাসিনার বক্তব্যের।

আজ, হাজার মাইল দুরে নিউইয়র্কে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যখন বঙ্গবন্ধু কন্যা মানবতার জন্য, নিপিড়ত রোহিঙ্গাদের নিজ দেশ মিয়ানমারে তাদের ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য আন্তর্জাতিক সম্প্রদায়কে সাহায্য করার আহ্বান জানাচ্ছে। তখন দেশে তাঁর সরকারকে উৎখাত করতে জোট বেঁধেছে দুর্নীতিবাজরা।

প্রধানমন্ত্রী নিউ ইয়র্কের গ্র্যান্ড হায়াত হোটেলে উঠেছেন। সঙ্গে ছায়াসঙ্গী শেখ রেহানা। অধিবেশনের ফাঁকে তিনি বিশ্বনেতাদের সঙ্গে বৈঠক করবেন। আর অধিবেশনে আসা বিশ্ব নেতাদের সম্মানে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানেও যোগ দেবেন।।

সংগ্রহ :জাফর ইকবাল মুন্না।

Powered by themekiller.com