Breaking News
Home / Breaking News / ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদারকে ২২৯ বস্তা চালসহ আটক করেছে র‌্যাব

ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদারকে ২২৯ বস্তা চালসহ আটক করেছে র‌্যাব

পাবনা প্রতিনিধিঃ
পাবনায় ২২৯ বস্তা চালসহ আওয়ামী লীগ নেতাকে আটক করেছে র‌্যাব
আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার করা হয়েছ। পাবনার ঢালারচর আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান কোরবান আলী সরদারকে আটক করেছে র‌্যাব। সোমবার রাত ১০টার দিকে র ্যাব বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে চালসহ তাকে আটক করে। র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। কোরবান ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদ ভবনে ত্রাণ না রেখে ওই উপজেলার রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজস্ব ব্যবসায়িক গুদাম ঘরে রেখেছিল। সোমবার রাত ১০টার দিকে কালোবাজারে বিক্রির সময় র‌্যাব হাতেনাতে এই চাল উদ্ধার এবং চেয়ারম্যানকে আটক করে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাধেরহাট এলাকার কয়েকজন জানান, করোনার প্রাদুর্ভাব শুরু হলে সারাদেশের ন্যায় পাবনায়ও ত্রাণ তৎপরতা শুরু হয়। কিন্নত চেয়ারম্যান ত্রান অসহায়দের না দিয়ে নিজেই চুরি করে। সংবাদ পেয়ে পুলিশ চাল উদ্ধার ও চেয়ারম্যানকে আটক করে।

Powered by themekiller.com