Breaking News
Home / Breaking News / চাঁদপুরে সম্মেলন করে মেঘনা লাইফের আড়াই কোটি টাকার বিমা দাবী পরিশোধ।

চাঁদপুরে সম্মেলন করে মেঘনা লাইফের আড়াই কোটি টাকার বিমা দাবী পরিশোধ।

বিশেষ প্রতিনিধি :
আড়াই কোটি টাকার বিমা দাবী পরিশোধের মধ্য দিয়ে শেষ হলো বেসরকারী বিমা কোম্পানি মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের চাঁদপুরের সম্মেলন। আজ রবিবার চাঁদপুর প্রেসক্লাব ভবনের হলরুমে এই কর্মী সম্মেলন ও মৃত্যুদাবীর চেক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষের পরিচালক জনাব খলিলুর রহমান। সভাপতিত্ব করেন কোম্পানির মূখ্য নির্বাহী কর্মকর্তা জনাব এন. সি. রুদ্র।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সাথে সাথে বাংলাদেশের বিমা জগতেও ডিজিটালাইজেশন হচ্ছে। অচিরেই বাংলদেশের জনগন চিন ও ভারতের মতো ডিজিটাল বিমাসেবার আওতায় আসবে। দেশের শতভাগ জনগোষ্ঠীকে বিমাঝুঁকির আওতায় আনার পাশাপাশি বিমা সেক্টরকে একটি সুসৃঙ্খল ইন্ডাস্ট্রি হিসেবে গড়ে তুলতে কাজ করছে “বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃপক্ষ “।

সভাপতির বক্তব্যে এন. সি. রুদ্র বলেন – দু’দশকের বেশি সময় ধরে মানবতার সেবায় মেঘনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড কাজ করে যাচ্ছে। দেশের বিমাসেক্টরে বিভিন্ন ঘাত প্রতিঘাতের পরও এ কোম্পানি অনেক এগিয়েছে। যারা দীর্ঘ দিন এ কোম্পানির সাথে আছেন তারা জানেন এ কোম্পানি গ্রাহক বান্ধব কোম্পানি । আমরা সবসময় গ্রাহকসেবাকেই সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছি। গ্রাহকসেবাকে গুরুত্ব দিয়েই আপনাদের চাঁদপুরেও আমরা সার্ভিস সেন্টার দিয়েছি। গ্রাহকদের দোরগোড়ায় পলিসি সেবা পৌছে দিতে মেঘনা লাইফ তার পরিকল্পনা মাফিক কাজ করে যাচ্ছে। মেঘনা লাইফ বিমাসেবার পাশাপাশি গ্রাহকদের ভালো পলিসিবোনাস দিচ্ছে। এ ধারা অব্যাহত রেখে মেঘনা লাইফকে সেবা ও বোনাসে দেশের সেরা কোম্পানিতে পরিনত করার পরিকল্পনা রয়েছে আমাদের।

উল্লেখ্য, অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মেঘনা লাইফের উপ ব্যাবস্থাপনা পরিচালক আবুল বাশার, ডিওিশনাল কো – অর্ডিনেটর এম এ মান্নান, খলিলুর রহমান, ফখরে আলম খোকন, ও মিজানুর রহমান। এছাড়াও রিজিওনাল কো অর্ডিনেটর কবির বকাউল, আবু সাইদ সহ চাঁদপুর জেলার বিভিন্নস্তরের বিপুল সংখ্যক কর্মী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সভাশেষে চাঁদপুর জোনের ডিস্ট্রিক্ট কো – অর্ডিনেটর ফিরোজ আলমের পরিচালনায় স্থানীয় শিল্পিদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com