Breaking News
Home / Breaking News / কচুয়ায় আযানকে কেন্দ্র করে দাজ্জাল শাশুড়ি পুত্র বধুকে কুপিয়ে রক্তাক্ত জখম

কচুয়ায় আযানকে কেন্দ্র করে দাজ্জাল শাশুড়ি পুত্র বধুকে কুপিয়ে রক্তাক্ত জখম

মফিজুল ইসলাম বাবুলঃ
কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নাউলা ভক্তের বাড়ির কামাল হোসেনের স্ত্রী তানজিনা (২৪) কে দাজ্জাল শাশুড়ি শাহানারা ওরপে (শানু) আযানকে কেন্দ্র করে ধারালো দেশীয় অস্র দিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে। ধারালো অস্রের কোপে অল্পের জন্য তানজিনার মাথা ও গলা বিচ্ছিন্ন হওয়া থেকে রক্ষা পেলো।

সরজমিনে গেলে তানজিনার স্বামী কামাল হোসেন জানান, বৃহস্পতিবার (২৬ মার্চ) রাত অনুমান ১০টার দিকে আমরা স্বামী-স্ত্রী ভাত খাওয়ার সময় হঠাৎ আযানের শব্দ শুনে আতংকিত হই এবং এতো রাতে আযান কেনো হলো তা আমাদের জানা-ছিলোনা। আযানের সময় ভাত খাওয়াকে কেন্দ্র করে আমার মা তানজিনাকে গালমন্দ শুরু করে। এক পর্যায় কথাকাটাকাটির মধ্যে আমার মা ঘরে থাকা ধারালো দা-দিয়ে স্ত্রী তানজিনাকে মাথায় আঘাত করলে ডান চোখের উপর এবং ডান হাতের ৩টি আংগুল কেটে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে আমি তাকে কচুয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসা শেষে রাতেই তাকে বাড়িতে নিয়ে আসি।

তানজিনা জানান, করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য জৈনপুরী হুজুর নাকী স্নপ্ন দেখার প্রেক্ষাপটে একযোগে এ সময়ে সারাদেশে আযান হচ্ছিলো। আমরা তা জানতামনা। ভাত খাওয়ার সময় আমার শাশুড়ি দাজ্জালের মতো এসে আমাদের স্বামী-স্ত্রী দু”জনকেই গালমন্দ শুরু করে দেয়। এক পর্যায়ে তিনি দা-নিয়ে বসত ঘরের বেড়া কোপানো শুরু করলে আমি তার কাছে গিয়ে হাতের শিনায় ধরে বলি আম্মা এভাবে ঘরের বেড়া কুপিয়ে বিনষ্ট করবেন না। আমি এ কথা বলার সাথে সাথে তিনি আমার মাথা ও গলা লক্ষ করে কোপ দেয়ার সময় আমি মাথা ও গাড় সরিয়ে ডান হাত দিয়ে ধারালো অস্র রুখিয়ে বাঁচার চেষ্টা করি এবং অল্পের জন্য গলায় লেগে জবাইয়ের মতো মৃত্যু থেকে রক্ষা পাই বলে অঝরে কাঁদতে কাঁদতে তানজিনার দু”চোখ অশ্রুতে ভিজে যায় । এর আগেও দাজ্জাল শাশুড়ী পারিবারিক তুচ্ছ ঘটনা নিয়ে তাদের বসত ঘরের বেড়া কুপিয়ে বিনষ্ট করে। যাহা এখনও সেই বিনষ্টের চিহ্ন রয়েছে।

পাড়া প্রতিবেশী নারী-পুরুষ জানান, তানজিনার শাশুড়ী একজন বদ মেজাজি এবং দাজ্জাল রুপী নারী। শাশুড়ী শাহানারাকে বাড়িতে না পাওয়া গেলেও তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বসত ঘরের বেড়া কোপানোর কথা স্বীকার করে বলেন, এসময় তানজিনা আমার গলাচেপে ধরলে কিভাবে দাও লেগেছে আমি খেয়াল করিনি।

স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন জানান, বিষয়টি আহত তানজিনার পক্ষের লোকজন আমাকে জানিয়েছে, বর্তমান পরিস্থিতিতে ব্যস্ত থাকায় আমি এখনো যেতে পারিনি।

এ ব্যাপারে খবর পেয়ে তানজিনার পিতা শাহরাস্তি উপজেলার করবা গ্রামের মুন্সী বাড়ির আবুল বাসার আজ শুক্রবার (২৭ মার্চ) সকালে মেয়ের বাড়িতে এসে ঘটনাটি অবগত হয় এবং কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

Powered by themekiller.com