Breaking News
Home / Breaking News / যে এলাকার মানুষ কষ্টে থাকবে সেই এলাকার এমপি থাকার দরকার নাই: শামীম ওসমান

যে এলাকার মানুষ কষ্টে থাকবে সেই এলাকার এমপি থাকার দরকার নাই: শামীম ওসমান

বিশেষ প্রতিনিধিঃ
গত রোববার দুপুরে ডিএনডির উন্নয়ন প্রকল্পের অগ্রগতির কাজ পরিদর্শনও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ডিএনডি এলাকায় পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের পাম্প স্থাপন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ডিএনডি প্রকল্পের কাজ শেষ করতে আরো ৭শ কোটি টাকার প্রয়োজন। আমি আশা করছি প্রধানমন্ত্রী এ টাকার অনুমোদন দেবেন। সরকারের মন্ত্রী, সচিব, পানি উন্নয়নবোর্ড, সেনাবাহিনী বেশ আন্তরিকতায় কাজ করে যাচ্ছে। তাদের কাজে মনে হয় এটা তাদেরই এলাকা। তারা হাতির ঝিলের আদলেই এ কাজটি করে যাচ্ছেন। কাজটি শেষ হলে ডেমরা থেকে আমরা নৌকায় উঠবো এবং শীতলক্ষ্যায় গিয়ে নামবো।
এসময় শামীম ওসমান আরো বলেন, ‘সাংবাদিকদের আমি ধন্যবাদ জানাই, কারণ তাঁরা নোংরা পানিতে নেমেডিএনডি নিয়ে সংবাদ করেছেন।’
তিনি বলেন, ‘নারায়ণগঞ্জের প্রতি জাতির জনকের কন্যা শেখ হাসিনার আলাদা একটা টান রয়েছে। আমি বলতে বলতে এক পর্যায়ে তৎকালীন পানিসম্পদ মন্ত্রী আনিস ভাইকে (আনিসুল হক) বলেছিলাম, আমাকে রিজাইন করতে হবে। কারণ যে এলাকার মানুষ কষ্টে থাকবে সেই এলাকাতে এমপি থাকার আমার দরকার নাই। তখন প্রধানমন্ত্রীর ইশারায় এ কাজটি শুরু হয়।

শামীম ওসমান আরো বলেন, ‘ঢাকা থেকে আসার সময়ে গাড়িতে বসে ৬ রাকাত নফল নামাজ আদায় করেছি। মনে মনে আল্লাহর কাছে প্রার্থনা করছিলাম যেন মন্ত্রী ও সচিবসাহেবরা ডিএনডি প্রকল্প নিয়ে কাজ করেন।’

এসময় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি, পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার, ডিএনডি উন্নয়ন প্রকল্পের পরিচালক কর্ণেল মাশফিকুল আলম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, ইফতেখার আলম খোকন, আলী হোসেন আলা, সেনাবাহিনী ওপানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com