Breaking News
Home / Breaking News / নারী উদ্যোক্তাদের উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা

নারী উদ্যোক্তাদের উদ্যোগে সাংস্কৃতিক সন্ধ্যা

প্রেস বিজ্ঞপ্তি : উইমেন এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন বাংলাদেশ আয়োজিত সাংস্কৃতিক সন্ধ্যা “স্বপ্নের সারথী আমার” অনুষ্ঠিত হয়ে গেল গত ১৫ সেপ্টেম্বর ২০১৮, শনিবার সন্ধ্যায় ছায়ানট সাংস্কৃতিক ভবনে।

উইএ বাংলাদেশ, নারী উদ্যোক্তা উন্নয়নে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম এসোসিয়েশন যার সূচনা ১৯৯৩ সালে। প্রতিষ্ঠালগ্ন থেকেই উইএর সদস্যদের পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য উদ্যোক্তা উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন আলোচনা সভা, প্রশিক্ষণ ও মেলা / প্রদর্শনীর আয়োজন করে যাচ্ছে। উইএ প্রতি বছর নারী দিবসে স্বস্ব ক্ষেত্রে সফল নারী উদ্যোক্তা ও নারী উন্নয়নে কাজ করে যাচ্ছেন এমন নারীদেরকে সম্বর্ধনা দিয়ে থাকে। এছাড়াও নিজেদের মধ্যে সম্পর্ক উন্নয়ন ও সহমর্মিতা বৃদ্ধির জন্য মাঝে মাঝে বিনোদনের ব্যবস্থা যেমন পিকনিক, গেট টুগেদার ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে থাকে। “স্বপ্নের সারথী আমরা” এ ধরণেরই একটি প্রয়াস।

সাংস্কৃতিক সন্ধ্যার শুরুতেই স্বাগত বক্তব্য প্রদান করেন উইএ এর প্রেসিডেন্ট নিলুফার আহমেদ করিম এবং সব শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন সেক্রেটারী জেনারেল শারমীন জাহান।

উইএ এর সদস্যদের পরিবেশনায় দেশাত্মবোধক গানের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা শুরু হয়। প্রথমার্থে কয়েকজন সদস্য একক সঙ্গীতানুষ্ঠান শুরু করেন। এরপর দ্বিতীয়ার্ধে অতিথি শিল্পীরা একে একে পরিবেশন করেন নৃত্য এবং বিভিন্ন ধরণের সংগীত, যা হলভর্তি শ্রোতা দর্শকদের মুগ্ধ করে রাখে চারটি ঘন্টা।

উইমেন্স এন্টারপ্রিনিয়ার্স এসোসিয়েশন WEA বাংলাদেশের এ আয়োজনকে ধন্যবাদ জানান সকল সদস্য এবং আগত অতিথিবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com