Breaking News
Home / Breaking News / বাজিতপুরে মাদকসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বাজিতপুরে মাদকসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

নিজস্ব প্রতিনিধি ::
কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মাদারহাটি এলাকার মাদারহাটি জামে মসজিদের পাশ থেকে ৪০ লিটার চোলাই মদ সহ ২ মাদক ব্যবসায়ী কে গ্ৰেফতার করেছে বাজিতপুর থানা পুলিশ।

গ্ৰেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, বাজিতপুর উপজেলার পাটুলী বালুর মাঠ এলাকার মৃত সাহেদ আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (৫৩) ও একই উপজেলার দড়িয়াগটিয়া পুরাকান্দা এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে মোঃ মাঈনউদ্দিন ওরফে মানিক (৩২)।

গ্ৰেফতারকৃত মাদক ব্যবসায়ীর মধ্যে আব্দুস সালামের বিরুদ্ধে বাজিতপুর থানায় আরো ২ টি মাদক মামলা রয়েছে বলে জানান বাজিতপুর থানা পুলিশ।

বাজিতপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে,২৪ ফেব্রুয়ারি (সোমবার) সকালে বাজিতপুর থানাধীন মাদারহাটি এলাকার মাদারহাটি জামে মসজিদের পাশে কতিপয় মাদক ব্যবসায়ীরা মাদক কেনা বেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাজিতপুর থানা পুলিশের এসআই মোঃ আলমগীর হোসেন খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এমন সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি সাদা প্লাস্টিকের বস্তা ভর্তি মাদক দ্রব্য নিয়ে পালানোর চেষ্টা কালে তাদের কে গ্ৰেফতার করা হয়। সাদা প্লাস্টিকের বস্তায় ছোট ছোট প্যাকেটে ১ লিটার করে মোট ৪০ টি প্যাকেটে ৪০ লিটার দেশীয় চোলাই মদ সহ ২ মাদক ব্যবসায়ী কে গ্ৰেফতার করা হয়েছে।
এই ঘটনায় বাজিতপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান বাজিতপুর থানা পুলিশ।

Powered by themekiller.com