Breaking News
Home / Breaking News / জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

হাজীগঞ্জ প্রতিনিধি
চাঁদপুর জেলা ছাত্রলীগের নুতন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল আলম বেপারী’র নেতৃত্ব হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে হাজীগঞ্জ বাজারে ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী এক বছরের জন্য চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি-জহির উদ্দিন মিজি ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।
নতুন কমিটিকে স্বাগত জানাতে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল আলম বেপারী’র নেতৃত্ব ছাত্রলীগের আনন্দ মিছিলের আয়োজন। আনন্দ মিছিলে পৌর ছাত্রলীগ ও বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন । এ সময়ে তারা কুমিল্লা -চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে হাজীগঞ্জ পশ্চিম বাজার গাউছিয়া হাইওয়ে হোটেল সম্মুখে গিয়ে আনন্দ মিছিল সমাপ্তি করে।

জানাযায়, সভাপতি জহির উদ্দিন মিজি পূর্বের কমিটিতে জেলা ছাত্রলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক ছিলেন। এর আগে জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং চাঁদপুর পৌর ছাত্রলীগের ১২নং ওয়ার্ড কমিটির আহবায়ক ছিলেন। অপরদিকে সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

Powered by themekiller.com