Breaking News
Home / Breaking News / জামালপুরে আব: ব্যাংক ম্যানেজারের ছেলে আটক ১০ লক্ষ টাকা কাবিনে অজানার উদেশ্যে পাড়ি

জামালপুরে আব: ব্যাংক ম্যানেজারের ছেলে আটক ১০ লক্ষ টাকা কাবিনে অজানার উদেশ্যে পাড়ি

নিপুন জাকারিয়া :—

জামালপুর সদরের দিগপাইত ইউনিয়নে ঘুপিনাথপুর গ্রামের আবসর- প্রাপ্ত সোনালী ব্যাংক ম্যানেজার আলহাজ্ব আব্দুল জলিলের ছেলে পরকীয়া টানে আটক হওয়ার খবর পাওয়া গেছে।

এলাকাবাসী জানায় – দীর্ঘ্য দিন ধরে চাঁদপুর গ্রামের জহুরুল, ময়মনসিংহে আনছার সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। তার অনুপস্থিতে সুযোগে তার স্ত্রী সোমা’র মামাতো ভাই বাদল প্রতিনিয়ত চাঁদপুর গ্রামের এই বাড়ীতে অবাধে যাতায়াত করতো। মঙ্গলবার রাতে সুযোগ সন্ধানী সোনালী ব্যাংক ম্যানেজারের ছেলে বাদল অবৈধ মেলামেলা করা অবস্থায় এলাকার বাসীর হাতে আটক হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার আলম জানান- বিষয়টি মিমাংসা করার চেষ্টা চলছে।

ঘটনা সম্পর্কে বাদলের বাবা সাংবাদিকদের সামনে কিছু না বললেও তার খালু সুরুজ্জামান জানান- ঘটনা সম্পর্কে আমরা শুনেছি। আমরা পরিবারে পক্ষ থেকে কেউ তাকে আনতে যাইনি।

পরকীয়া সম্পর্ক নিয়ে এলাকাবাসীর হাতে আটক সোমা জানান – ছোট বেলা থেকে মামাতো ভাই বাদলের সাথে আমার প্রেমের সম্পর্ক রয়েছে। স্বামী বাড়ীতে না থাকায় সে প্রায়ই এ বাড়ীতে আসতো। এলাকাবাসী যা করবে আমি সেটাতেই রাজি আছি।

এ সম্পর্কে বাদল জানান – আমি এক মাস যাবত আসা যাওয়া করি। আগে সম্পর্ক ছিল।

এ ঘটনা সম্পর্কে জানা জানির এক পর্যায়ে গ্রাম্য শালিসে ব্যবস্থা করে বিবাহ কার্য সম্পাদন করা হয়। স্থানীয় নেতা বিল্লাল হোসেন বিলুর উকালতে ১০ লক্ষ টাকার কাবিনে, ইউপি সদস্য আলমসহ অন্যন্যা সাক্ষিদের মোকাবেলায় বিবাহ কার্য সম্পাদন হয়।

বিবাহ উত্তর সমালোচনায় বাদলের ঘরে দুটি মেয়ে ও সোমার ঘরে ৭ বছরের ছেলে সন্তান রয়েছে বলে যানা যায়। এলাকা বাসীর মুখে মুখে সোনালী ব্যাংক ম্যানেজারের ছেলে বাদলের আরো নানা খারাপ দিক শুনা যাচ্ছে । তাই তারা নতুন বিবাহকে বরন করে নিতে হানিমন করতে অজানার উদ্যেশ্যে পাড়ি জমিয়েছে স্থানীয়দের মুখে মুখে শোভা পাচ্ছে।

Powered by themekiller.com