Breaking News
Home / Breaking News / হাইমচরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি প্রতিষ্ঠানসহ বসতঘর ভস্মীভুত

হাইমচরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি প্রতিষ্ঠানসহ বসতঘর ভস্মীভুত

হাইমচর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের আমতলী বাজারে ৩টি ব্যবসা প্রতিষ্ঠানসহ এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার টিনশেড ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

আগুনে পুড়ে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হওয়ার সাথে পুড়ে ছাই হয়েছে তিনটি পরিবারের স্বপ্ন। একমাত্র উপার্জনের সম্বল হারিয়ে পথে বসেছে এ ব্যবসায়ীরা। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে চলছে শোকের মাতম। তবে পরিকল্পিতভাবে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে গুঞ্জন রয়েছে এলাকাবাসীর মাঝে। মঙ্গলবার ভোর ৫টায় আমতলী বাজারের কাশেমের মুদি দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তী স্বপন কাজীর হোটেল, মান্নান লন্ড্রী দোকানসহ এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার টিনশেড ঘর পুড়তে থাকে হাইমচর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কাসেম চাঁদপুর রিপোর্টকে জানান, আমাকে স্থানীয়রা ভোর ৫টায় ফোন করে বলে বাজারে আগুন লেগেছে। আমি তাৎক্ষণিক এসে দেখি আমার দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন পরিবার পরিজন নিয়ে কিভাবে সংসার চালাবো। আমি যে একেবারেই নিঃস্ব হয়ে গেলাম।
এমজে এস বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব সরদার চাঁদপুর রিপোর্টকে জানান, এর পূর্বে একাধিকবার এ বিদ্যালয়সহ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করার জন্য একটি চক্র আগুনের সুত্রপাত ঘটিয়েছে। আমরা হাইমচর থানায় ইতিপূর্বে অভিযোগ করেছি। জায়গা সংক্রান্ত্র বিরোধের জের ধরেই পরিকল্পিতভাবে আজকের এ আগুনের সূত্রপাত ঘটানো হয়েছে। আমরা এর সুষ্ঠ তদন্ত করে আসল অপরাধীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে অনুরোধ জানাই।

error: Content is protected !!

Powered by themekiller.com