Home / Breaking News / কিশোরগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

কিশোরগঞ্জে তিন মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

মোঃ আনোয়ার হোসাইন কিশোরগঞ্জ সদর প্রতিনিধি।

কিশোরগঞ্জে নজরুল ইসলাম (৩৫), জসীম উদ্দিন (৩৫) ও মো. কাঞ্চন (২৬) নামের তিন মাদক ব্যবসায়ীকে পৃথক মেয়াদে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি তিন মাদক ব্যবসায়ীর মধ্যে নজরুল ইসলামকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং জসীম উদ্দিন ও মো. কাঞ্চন এই দু’জনের প্রত্যেককে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে দু’জনকেই আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডিত তিন মাদক ব্যবসায়ীর মধ্যে নজরুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলা বৌলাই ইউনিয়েনের পাটধা কাঠালিয়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে, জসীম উদ্দিন পাটধা গাবতলীর আব্দুল মোতালিবের ছেলে এবং মো. কাঞ্চন একই গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, কিশোরগঞ্জ সদর উপজেলা বৌলাই ইউনিয়েনের পাটধা কাঠালিয়া গ্রামের ভ্রাম্যমাণ আদালতের বিচারক সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদের নেতৃত্বে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অভিযানে এই তিন মাদক ব্যবসায়ীর প্রত্যেকে দেড় কেজি করে মোট সাড়ে চার কেজি গাঁজাসহ আটক হয়।

তাদের মধ্যে নজরুল ইতোপূর্বে মাদকের অন্য একটি মামলায় সাজা ভোগ করেছে।

error: Content is protected !!

Powered by themekiller.com