Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে বন্ধুকযুদ্ধে এক ডাকাত নিহত

ফরিদগঞ্জে বন্ধুকযুদ্ধে এক ডাকাত নিহত

নারায়ন রবিদাস, ফরিদগঞ্জ:
চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক ডাকাত সদস্য নিহত হয়েছে। সোমবার গভীর রাতে ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে এই ঘটনা ঘটে। এসময় পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ ৪ রাউন্ড কার্তুজ ও দেশিয় তৈরি একটি পাইপগান চাপাতিসহ দেশিয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে। মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: রকিব সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানান।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আ: রকিব জানান, সোমবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে পুলিশ সংবাদ পায় উপজলোর ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামে জনৈক ছেরাগ আলীর সুপারি বাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ তড়িৎ ঘটনাস্থলে ছুটে যায়। এসময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষন করতে শুরু করে। পুলিশও আত্ম রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশ ছেরাগ আলীর সুপারি বাগানে অজ্ঞাতনামা এক ডাকাতকে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো: কামরুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। গোলাগুলির সময় পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ৪ রাউন্ড কার্তুজ ও দেশিয় তৈরি একটি পাইপগান, চাপাতিসহ দেশিয় বেশ কিছু অস্ত্র উদ্ধার করেছে।
উল্লেখ্য, সাহাপুর গ্রামের আখন্দ বাড়ির ফয়েজ আহাম্মদ, মোহাম্মদ আলী ও ডাঃ ফারুকের ঘরে রোববার গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা তিনটি ঘরের আলমিরা থেকে নগদ প্রায় ২ লক্ষ টাকা, প্রায় ১৭ ভরি স্বর্ণালংকার, ৫টি মোবাইল সেট ও মুল্যবান মালামাল লুট করে নেয়। এ সময় বাঁধা দেয়ায় আলিফ খান(৪০)কে কুপিয়ে আহত করে ডাকাতরা। এছাড়া ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় বাঁধা দিতে গিয়ে ডাকাতদের হামলায় আব্দুর রহমান কামাল নামে আরো একজন আহত হন। এ ঘটনায় মো: মোস্তাক আহম্মেদ নামে এক বৃদ্ধ বাদী হয়ে পরদিন ফরিদগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

Powered by themekiller.com