Breaking News
Home / Breaking News / ইদিলপুর দাখিল মাদ্রাসার সভাপতি দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা

ইদিলপুর দাখিল মাদ্রাসার সভাপতি দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা

নিপুন জাকারিয়া :–

জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের ইদিলপুর দাখিল মাদ্রাসার সভাপতি হিসাবে অনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেছেন আনসার আলী। এ সময় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

পরপর চারবার সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ায় গতকাল মাদ্রাসার কর্তৃপক্ষ তাকে দায়িত্ব বুজিয়ে দিয়েছেন। ওই সময় মাদ্রাসার কর্তৃপক্ষ ও এলাকাবাসী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এবং ৪ বারের মত সভাপতি নির্বাচিত হওয়ায় এক সংবর্ধনার আয়োজন করে অভিনন্দন জানানো হয়।

দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইদিলপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. আল- আমিন , ঘোড়াধাপ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফজলুল ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মোঃরশিদ মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক হামিদুর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোকসেদুল আলম একাঙ্গীর, বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম মিলন, বাশঁচড়া ইউনিয়নের ৫ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেদায়েতুল ইসলাম , যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, ইটাইল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হামিদুর রহমান, বাশঁচড়া ছাত্রলীগ সাধারন সম্পাদক আসলাম হোসেন, ঘোড়াধাপ ইউনিয়ন ছাত্র লীগের সদস্য মেহেদী হাসানসহ ইদিলপুর , হরিপুর, শেখ বাড়ি, চিথলিয়া ,বন্দ চিথলিয়া, বিজয় নগর, শান্তিনগরসহ বিভিন্ন গ্রামের সুধিমহল এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্য বিশেষ মোনাজাত ও দোঁয়া করা হয়।

জামালপুর সদর ৫ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন সিআইপির সঠিক দিক নিদের্শনা নিয়ে, মাদ্রাসার অসমাপ্ত কাজ করার আশ্বাস দিয়েছেন সভাপতি আনসার আলী। তিনি তার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

Powered by themekiller.com