Breaking News
Home / Breaking News / আল্লাহর রহমতে সকলের ভালবাসায়, সততার সাথে মানুষের কল্যাণে কাজ করে যাবো —— আনছার আলী

আল্লাহর রহমতে সকলের ভালবাসায়, সততার সাথে মানুষের কল্যাণে কাজ করে যাবো —— আনছার আলী

নিপুন জাকারিয়া :–

জামালপুর সদর উপজেলার পূর্ব অঞ্চলের অবহেলিত ঘোড়াধাপ ইউনিয়নের ইদিলপুর দাখিল মাদ্রাসার টানা চতুর্থবারের মতো সভাপতির দায়িত্ব পেয়েছেন ওই ইউনিয়নের তৃনমূল মানুষের আপনজন ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনছার আলী।

আনছার আলী ইদিলপুর দাখিল মাদ্রাসার সভাপতি হওয়ায় মাদ্রাসার সুপার মাওলানা মো. নূরুল ইসলাম এবং বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলী তাকে অভিনন্দন জানিয়েছেন। স্থানীয় এলাকাবাসী সৎ, নির্ভিক, নিষ্ঠাবান, অন্যায়ের প্রতিবাদ কারী তাদের প্রিয় ব্যক্তি, আনছার আলী আবারো সভাপতি হওয়ায় তারা শুভেচ্ছা এবং আনন্দিত জানান ।

সভাপতি আনছার আলী বলেন- ঘোড়াধাপ ইউনিয়ন জামালপুর শহর থেকে অদূরে একটি অবহেলিত ইউনিয়ন। ওই ইউনিয়নের ইদিলপুর দাখিল মাদ্রাসার আমাকে টানা চতুর্থবারের মতো সভাপতির দায়িত্ব দেওয়ায় শিক্ষক, অভিবাবক, ছাত্র-ছাত্রী ও এলাকা বাসীর ভালবাসায় চির কৃতজ্ঞ হলাম। সকল প্রতিকুলতার মাঝে মাদ্রাসা এবং ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান উন্নয়নে সততার সাথে কাজ করে যাওয়ার আশ্বাস দেন তিনি।

তিনি আরো বলেন -এই এলাকার বেশির ভাগ জনগন অতি সহজ সরল এবং নিম্ম মধ্যেবিত্ত পরিবারে বসবাস করে। অবহেলিত জনগোষ্ঠীকে শিক্ষা, চিকিৎসা, রাস্তা-ঘাটসহ সকল ক্ষেত্রে সহযোগীতা করে যাচ্ছে বর্তমান সরকার। জামালপুর সদর আসনের সংসদ সদস্য মোজাফফর হোসেনকে সাথে নিয়ে তৃনমূল মানুষের পাশে থেকে কাজ করে যাবো সব সময়। নিপেড়িত আর দরিদ্র মানুষের ভালবাসা নিয়ে তাদের আপদে-বিপদে প্রিয়জন থাকতে থাকতে চাই সকল সময়।

যানা যায়- ইদিলপুর দাখিল মাদ্রাসাটি ১৯৫৫ সালে প্রতিষ্ঠিত হয়ে নানা প্রতিকুলতার মাঝে আজ এলাকার ছাত্র-ছাত্রী শিক্ষা গ্রহনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে। বিগতে সময়ের চেয়ে গত কয়েক বছর ধরে, মাদ্রাসা ছাত্র-ছাত্রী ও শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে।

Powered by themekiller.com