Breaking News
Home / Breaking News / বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি- বার্ষিক সম্মেলনে কার্যকরী সদস্য পদে লাল মিয়া সকলে দোয়া প্রত্যাশী

বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি- বার্ষিক সম্মেলনে কার্যকরী সদস্য পদে লাল মিয়া সকলে দোয়া প্রত্যাশী

নিপুন জাকারিয়া :– আসন্ন জামালপুরে জেলা বাস-মিনিবাসের শ্রমিক ইউনিয়ন ৮২২ এর ত্রি- বার্ষিক সম্মেলন উপলক্ষে সারা জেলার শ্রমিকদের মাঝে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে।

নির্বাচন উপলক্ষে প্রার্থীগন ভোটারদের দারে দারে ভোট প্রার্থনা করছেন। কার্যকরী সদস্য পদে মেহনতি শ্রমিকদের আপনজন, মৃত গিয়াজ উদ্দিনের সুযোগ্য ছেলে লাল মিয়া সকলে দোয়াঁ চেয়েছেন এবং ভোট প্রার্থনা করেন।

জানা যায়- দক্ষিণ জামালপুরের দিগপাইত উপশহরে অবস্থিত বাংলাদেশ কাউন্টারের মাষ্টার ও দিগপাইত (৮২২) শ্রমিক ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক, জনগনের বিপুল ভোটে দিগপাইত ইউনিয়নের তিন নম্বার ওয়ার্ড থেকে নিবাচির্ত ইউপি সদস্য এবং স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, ১৫ বছরের অধিক সময় ধরে শ্রমিকদের পাশে থাকা মেহনতি শ্রমিকদের আপনজন, শ্রমিকদের বিপদে—আপদের নিত্য বন্ধু লাল মিয়া কার্যকরী সদস্য হিসেবে চশমা মার্কায় নিয়ে এবারই প্রথম রাত-দিন সকলের ভোট ভোট প্রার্থনা করছেন।

তিনি বলেন- শ্রমিকদের ভালবাসায় আমার চলার প্রেরনা। প্রার্থী হয়ে শ্রমিকদের ভালবাসায় আমি সিক্ত হয়েছি। আমি নির্বাচিত হলে তাদের পাশে বন্ধুর মতো থাকবো। তাদের ভালবেসেই বাঁচতে চাই জীবনের বাকীটা সময়।

Powered by themekiller.com