Breaking News
Home / Breaking News / লিটা সভাপতি ও রিপা সম্পাদক মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লিটা সভাপতি ও রিপা সম্পাদক মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিপুন জাকারিয়া :–

জামালপুর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির নিদের্শে, সারা বাংলাদেশে নারী নেত্রীত্বকে সংগবন্ধ করার লক্ষে জামালপুর সদর উপজেলা শাখার মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার জেলা আওয়ামী লীগের বকুলতলাস্থ দলীয় কার্যালয়ে সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে এ সম্মেলনের অনুষ্ঠিত হয়।

জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আক্তার মণির সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রাশেদা ফারুকী।

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক বস্ত্র ও পাঠ প্রতিমন্ত্রী সংসদ সদস্য মির্জা আজম।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সৈয়দ আতিকুর রহমান ছানা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: এম এ মান্নান খান, সাধারণ সম্পাদক আইনজীবী হাফিজুর রহমান স্বপন ও সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষেদর চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনজু মনোয়ারা হেনাসহ সম্মেলনে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্মআহবায়ক হাসিনা বেগম।

প্রথম অধিবেশনে আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে জামালপুর জেলা যুবমহিলা লীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটাকে সভাপতি ও মাহমুদা খাতুন রিপাকে সাধারণ সম্পাদক করে তিনবছর মেয়াদী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ আগামী সাতদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর পৌর মহিলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্মআহবায়ক মনিরা চৌধুরী।

Powered by themekiller.com