Breaking News
Home / Breaking News / ১১তম চতুরঙ্গ ইলিশ উৎসবের চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

১১তম চতুরঙ্গ ইলিশ উৎসবের চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত

অ‌ভি‌জিত রায় \\ “জেগে ওঠো মাটির টানে”এই শ্লোগান নিয়ে শুরু হতে যাচ্ছে ১১তম চতুরঙ্গ ইলিশ উৎসব ২০১৯। উৎসব উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে চূড়ান্ত প্রস্তুতি সভা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একডেমি মিলনায়তনে অনু‌ষ্ঠিত সভায় সভাপ‌তিত্ব ক‌রেন চতুরঙ্গ ইলিশ উৎসবের আহবায়ক কাজী শাহাদাত। তিনি বক্তব্যে বলেন, সাম‌াজিক অা‌ন্দোল‌নে এক‌টি স্মরন‌যোগ্য দৃষ্টান্ত। অাপনারা উপ‌স্থিত থাকবেন তাহ‌লে এ সামা‌জিক অান্দোল‌নের স্বার্থকতার মুখ দেখ‌বে। অর্থের জন্য এ উৎসব কখ‌নো থে‌মে থা‌কে‌নি এ অগ্রযাত্রা অনন্তকাল চল‌তে থাক‌বে। অামার চাউ হারুন অাল র‌শিদ ও ইলিশ উৎসব দীর্ঘজীবী হোক। অাজ‌কে এউজ্জীবীত সৈ‌নি‌কের মধ্য থে‌কেই এক জন হারুন অাল র‌শিদ তৈ‌রি হ‌বে। শুর ভাল হ‌লে শেষও ভাল হয়। উৎস‌বের ৭ দিন প‌রিপূর্নভা‌বেনসারথ থাক‌বেন।

চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব ও ইলিশ উৎসবের রূপকার হারুন আল রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের চেয়ারম্যান অ্যাডভোকেট বিনয় ভূষন মজুমদার, মু‌ক্তিযু‌দ্ধের বিজয় মেলার চেয়ারম্যান মহসিন পাঠান, চতুরঙ্গ ইলিশ উৎসবের উপদেষ্টা অ্যাডভোকেট বদিউজ্জামান কিরন, চাঁদপুর ড্রামার সাধারন সম্পাদক ও সাংবাদিক কেএম মাসুদ, বি‌ডি কা‌রেন্ট নিউজ পোর্টা‌লের প্র‌তিষ্ঠাতা ও সম্পাদক শেখ মহ‌সিন, ক্রাইম একশ্যান নিউজ পোর্টা‌লের সম্পাদক ও প্রকাশক মো: বিপ্লব সরকার, জেলা মৎসজীবি সমিতির সভাপতি আব্দুল মালেক দেওয়ান, সাধারন সম্পাদক শাহআলম মল্লিক, সাংবা‌দিক অাব্দুল গ‌ণি, ইলিশ উৎসবের আজীবন সদস্য রাজন চন্দ্র দে, পারভেজ গাজী রনি প্রমূখ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বি‌শিষ্ঠ কন্ঠ শিল্পী ই‌তিু চক্রবর্তী, স্বপ্ন কু‌ড়ির সাধারন সম্পাদক মিজান লিটন, শিশু থি‌য়েটা‌রের প্র‌তিষ্ঠাতা সভাপ‌তি পি এম বিল্লাল, ব্রে‌কিং রি‌পোর্ট ২৪ ডট ক‌মের সম্পাদক ও প্রকাশক অ‌ভি‌জিত রায় প্রমূখ।

Powered by themekiller.com