Breaking News
Home / Breaking News / সাংবাদিক সাহাদাত তালুকদার মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি

সাংবাদিক সাহাদাত তালুকদার মুমূর্ষু অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার ::
আবারো অসুস্থ হয়ে পড়েছেন চাঁদপুরের সিনিয়র সাংবাদিক এম এন সাহাদাত তালুকদার । গতকাল 16 সেপ্টেম্ব 2019 সকালে ভীষন অসুস্থ হয়ে পড়লে তাকে চাঁদপুর সদর হহিসপতালে নিয়ে আসলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার জন্য বলা হয়। আর্থিক সমস্যার কারনে ঢাকা নেয়া সম্ভব না হওয়ায় তাকে বন্ডসহি দিযে চাঁদপুর সদর হাসপাতালে রাখা হয়েছে। তিনি হাসপাতালের দ্বিতীয় তলার কার্ডিওলজি বিভাগের চার নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে তার সাথে থাকা ভাগিনার জানান, মামাকে ডাক্তাররা রাখতে চায়নি। আর্থিক সমস্যার কারনে আমরা ঢাকা নিতে পারছিনা বিধায় বন্ড দিযে এখানে রেখেছি। তিনি বর্তমানে ছয়টি বড় রোগে আক্রান্ত। এরমধ্যে অস্বাভাবিক ডায়াবেটিস, কিডনি ডেমেজ, হার্ট এটাক, থাইরযেড, ব্রেন সমস্যা, স্পাইনাল সমস্যা মারাত্মক । ইতিপূর্বে তিনি ঢাকার বারডেম হাসপাতাল,জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট, বঙ্গবন্ধূ মেডিকেল, কিডনি হসপিটালে দীর্ঘদিন ভর্তি ছিলেন।
তিনি ব্রেইন ও পেরালাইসিস বিশেষজ্ঞ প্রফেসর ডাক্তার ইমরান সরকারের অধীনে চিকিৎসাধীন রয়েছেন । ইতোমধ্যে তার সিটিস্কেন ও এনজিওগ্রাম সহ যাবতীয় পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। ব্রেইন ষ্ট্রোকের কারনে চোখে রক্তক্ষরণ হওয়ায় দৃষ্টিহীন হয়ে পড়ার সম্ভবনা রয়েছে বলে জানান জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট এর চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডাক্তার নাসরিন সুলতানা কচি ।
গত 2018 সালের প্রথম দিকে তিনি মারাত্মক ভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার জাতীয় হৃদ রোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হলে তার হার্টে কয়েকটি ব্লক ধরা পড়ে । তখন উচ্চ রক্তচাপ , কিডনি রোগ ও প্রচন্ড ডায়াবেটিস থাকার কারণে চিকিৎসা করা যায়নি । বর্তমানেও একই অবস্থা থাকার কারণে চিকিৎসা নিতে সমস্যা হচ্ছে । তাছাড়া চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল হাওয়ার কারনে সময় মতো চিকিৎসা নিতে পারছেন না বলে তার পরিবার সূত্রে জানাযায় । তার পরিবার তার উন্নত চিকিৎসার জন্য সাংবাদিক ও সুভাকাঙ্খি সহ সকলের কাছি দোয়া চেয়েছেন ।
উল্লেখ্য সাংবাদিক সাহাদাত তালুকদার দৈনিক চাঁদপুর সময়ের নির্বাহী সম্পাদক এবং সাপ্তাহিক রূপালী চিত্র পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন । তিনি চাঁদপুর প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক, চাঁদপুর স্পুটুনিক সায়েন্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন পত্র পত্রিকায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন । এছাড়া তিনি ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়ের বিদ্যুতসাহী সদস্য এবং কমলাপুর ইউনাইটেড মডেল হাই স্কুলের উপদেষ্টা সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন । তার স্ত্রী ও সন্তানরা তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন

Powered by themekiller.com