Breaking News
Home / Breaking News / কচুয়ার রামপুর যুব ও সমাজ কল্যান সংস্থা কর্তৃক আলোচনা সভায় সামাজিক সংগঠন যারা করে তারা উধার মনের অধিকারী …………………শাহজাহান শিশির

কচুয়ার রামপুর যুব ও সমাজ কল্যান সংস্থা কর্তৃক আলোচনা সভায় সামাজিক সংগঠন যারা করে তারা উধার মনের অধিকারী …………………শাহজাহান শিশির

মফিজুল ইসলাম বাবুলঃ
কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির বলেছেনে- আমি মনে করি আপনারা যারা সামাজিক সংগঠন করেন- তারা উধার মনের অধিকারী। আপনাদের সংস্থার নিজস্ব অর্থায়নে যে সকল অসহায়দের সহযোগিতা করেছেন-তা আরো বৃদ্ধি করার জন্য পরামশ্য দেন। আমার সাধ্য অনুসারে সহযোগিতা করবো।

সোমবার (১৬সেপ্টেম্বর) বিকেলে আশ্রাফপুর ইউনিয়নের রামপুর যুব ও সমাজ কল্যান সংস্থার উদ্যোগে সমাজ বিরোধী অসামাজিক কার্যকলাপ মাদক মুক্ত সুন্দর সমাজ গঠন করার লক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সংস্থার সভাপতি হেলাল উদ্দীন ভান্ডারীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওয়ালীউল্লাহর পক্ষে এসআই কাজী মো. হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম খলিল বাদল, সাংবাদিক আবুল হোসেন, আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসাদুজ্জামান ও সমাজকর্মী বিশিষ্ট দলিল লেখক মোঃ খোরশেদ আলম।

অন্যান্যদের বক্তব্য রাখেন-সংস্থার কোষাদক্ষ মোঃ জাহাঙ্গীর আলম সহ সংস্থার নেতৃবৃন্দ। এছাড়াও সংস্থার সাধারন সম্পাদক প্রবাসী শহীদ কাদেরীর রেকর্ডকৃত বক্তব্য অনুষ্ঠানে উপস্থাপন করা হয়। আলোচনা শেষে রামপুর গ্রামের অসহায় মেয়ের বিয়ের জন্য পিতা কামাল হোসেনের হাতে সাত হাজার পাঁচশত টাকা তুলে দেন।

Powered by themekiller.com