Breaking News
Home / Breaking News / ৭ নং মোহনপুর ইউনিয়নের রাস্তার বেহাল দশা মতলব উত্তর চাঁদপুর

৭ নং মোহনপুর ইউনিয়নের রাস্তার বেহাল দশা মতলব উত্তর চাঁদপুর

মতলব উত্তর চাঁদপুর এর ৭ নং মোহনপুর ইউনিয়নের
এলাকাবাসী জানিয়েছেন বিগত সময়ে এই রাস্তাটি কোনো সংস্কার হয়নি,বর্তমানে হবেনা কিনা তা নিয়েও তারা আছেন বিভিন্ন প্রশ্নে?
নাম প্রকাশে অনিচ্ছুক একজন ব্যক্তি জানান
বর্তমানে চাঁদপুর ২ আসনের এমপি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ভাই আপনার সুদৃষ্টি কামনা করছি, এধরনের কথা লিখে তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, এলাকাবাসীর একটাই দাবি।
যত দ্রুত সম্ভব আমাদের এই রাস্তাটি সংস্কার করে দিন এলাকাবাসীর দাবি আপনার নিকট।

মোহনপুর সড়কটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। সড়কে সৃষ্টি হওয়া ছোট ছোট খানাখন্দগুলো এখন বড় বড় গর্তে পরিণত হচ্ছে। ফলে যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে। এতে করে চরম দুর্ভোগে পড়েছেন এ অঞ্চলের ২০টি গ্রামের প্রায় চার লাখ মানুষ। সম্ভাব্য দুর্ঘটনা এড়াতে অচিরেই সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। ছেঙ্গারচর পাচআনি মোহনপুর মুদাফর দশানী একলাশপুর এলাকাসহ আশপাশের গ্রামগুলোর হাজার হাজার মানুষ ওই সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করেন। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরাসহ প্রায় লক্ষাধিক মানুষের ছোট একটি শহর মোহনপুর যোগাযোগের একমাত্র রাস্তা হচ্ছে মোহনপুর সড়কটি।
প্রায় ১০ কিলোমিটারের এ সড়কটি দিয়ে প্রতিদিন শত শত যান বাহন চলাচল করে। গুরুত্বপূর্ণ সড়কটির বেহাল অবস্থা হওয়ায় দুর্ভোগ হচ্ছে এলাকাবাসীর। প্রায় প্রতিনিয়তই ছোট বড় দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা। অনেক সময় দেখা যায়, সিএনজি, মিনি ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) উল্টে গিয়ে আহত হচ্ছেন যাত্রীরা। বিশেষ করে বৃষ্টির দিনে ছোট ছোট গর্তগুলো পানিতে তলিয়ে থাকার কারণে যানবাহন চলাচলে ব্যাঘাত ঘটছে। এলাকাবাসীর অভিযোগ— দীর্ঘদিন যাবত সড়কটিতে সংস্কার কাজ না হওয়ায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে।
সম্প্রতি এলাকাবাসী সড়কটি মেরামতের জন্য উপজেলার নির্বাহী অফিসারের কাছে আবেদন করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে সড়কটি সংস্কারের দাবি করেছেন তারা।
এবং বিগত সময়ের যাদের সড়কের টেন্ডার দেওয়া হয়েছে তারা কোন রকম কাজ করে শেষ করে দিয়েছে হচ্ছে না ভালোমতো কাজ করা

Powered by themekiller.com