Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জ উপজেলা পরিষদকে কার্যকর একটি স্থানীয় সরকার প্রতিষ্ঠানে পরিনত করতে চাই …. অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ উপজেলা পরিষদকে কার্যকর একটি স্থানীয় সরকার প্রতিষ্ঠানে পরিনত করতে চাই …. অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

নারায়ন রবিদাস, ফরিদগঞ্জ প্রতিনিধি ::
ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান গতকাল বৃহষ্পতিবার মাসিক সমন্বয় সভা ও আইনশৃংখলা বিষয়ক সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমি উপজেলা পরিষদকে কার্যকর একটি স্থানীয় সরকার প্রতিষ্ঠানে পরিনত করতে চাই। যাতে স্বচ্ছতা ও জবাবদিহীতা থাকবে। ইতিপূর্বে উপজেলা পরিষদে বিভাগ ওয়ারী ১৭ বিভাগের স্থায়ী কমিটি থাকলেও তা কতটুকু কার্যকর ছিল তা আমি নিশ্চিত নই। কিন্তু আমি আমার সময়ে তা শতভাগ নিশ্চিত করতে বদ্ধপরিকর। এজন্য স্থায়ী কমিটিগুলো নতুন করে পুনঃগঠন করা হয়েছে। আশা করছি স্থায়ী কমিটির সভাপতি, সদস্য সচিব এবং সদস্যরা নিয়মিত তাদের সভা করে উপজেলা পরিষদকে তাদের সিদ্ধান্ত প্রদান করে উপজেলা পরিষদের কার্যক্রমকে আরো গতিশীল করে তুলবেন। আমি চাই এই কমিটি গুলোর সভাপতি উপজেলা পরিষদের দুইজন ভাইসচেয়ারম্যান ও বিভাগীয় কর্মকর্তাদের তাদের কর্মস্পৃহা দিয়ে আমাদেরকে সহয়তা করবেন।
সভায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতা আফরিন, ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, সংরক্ষিত আসনের ভাইসচেয়ারম্যান মাজুদা বেগম, পৌর মেয়র মাহফুজুল হক, অফিসার ইনচার্জ আব্দুর রকিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলশ শিপন, প্রাণী সম্পদ কর্মকর্তা জ্যোতিময় ভৌমিক, মৎস্য কর্মকর্তা শওকত আলী, ইউপি চেয়ারম্যন এইচ এম হারুন, আক্কাছ আলী ভ‚ঁইয়া, ওমর ফারুক ফারকী, শফিকুর রহমান পাটওয়ারী, আব্দুল গনি বাবুল পাটওয়ারী, আব্দুল হান্নান, ইসকান্দার মিয়া প্রমুখ। পরে আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com