Breaking News
Home / Breaking News / গণি মডল উচ বিদ্যালয়ে ‌জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের অভিভাবক সমাবেশ

গণি মডল উচ বিদ্যালয়ে ‌জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদের অভিভাবক সমাবেশ

বার্তা প্রধান , অ‌ভি‌জিত রায় ।। গণি মডল উচ্চ বিদ্যালয়ের ‌জেএসসি ও এসএসসি পরীক্ষার্থীদর অভিভাবক‌দের নিয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়ে‌ছে। গতকাল রোববার সকাল ১১টায় বিদ্যালয়ের মিলনায়তনে এ অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক আবাস উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রাসেল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
এ সময় তিনি বক্তব্যে বলেন, এই বিদ্যালয়টি প্রতিষ্ঠা করছিলেন বজলুল গনি হায়দার চৌধুরী। তার নামেই এই বিদ্যালয়টি। আমি আপনাদে সন্তান‌দের নিয়ে অনেক কিছুই ভাবি। আব্বাস উদ্দিনের সাথে আমার সম্পর্ক অনেক দি‌নের। তখন ভবছিলাম আবাস উদ্দিনের ম‌তো একজন শিক্ষক যদি এ বিদ্যালয়ের দায়িত্ব নেয় তাহলে বিদ্যালয়ের পুর‌নো ঐতিহ্য ফিরে পাবে। সত্যিই তা ফিরে এসে‌ছে। সবচে‌য়ে দুঃখজনক হলো অভিভাবক‌দের বিদ্যালয়ে খবর দেওয়া হলেও আপনারা আসেন না। আপনাদের সন্তান বিদ্যালয়ে আসে কিনা সে বিষয়টিও মোবাইল করে নিশ্চিত হন না। আপনার সন্তান সন্ধ্যায় পড়ার টবিলে আছে কিনা ও নিয়মিত বিদ্যালয়ে আসে কিনা সেই খোঁজ নিতে হবে। তিনি আরো বলেন, কিছুদিনের মধ্যেই এই বিদ্যালয় প্রকৌশলী এসে সীমানার মাপ নি‌বেন। এই বিদ্যালয় ভবন হয়তো ১০ তলা হবে।

এ সময় আরও বক্তব্য রাখন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, আমিনুর রহমান বাবুল, জাকির হাসান মিয়াজী, নকিবুল ইসলাম চৌধুরী, অভিভাবক দাসাদী উচ বিদ্যালয়র সাবেক প্রধান শিক্ষক হরেকষ্ণ সূত্রধর, মিজানুর রহমান পাটওয়ারী, ১০ম ‌শ্রেণির শিক্ষার্থী মাঃ জাহিদ হাসন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কুরআন থে‌কে তলাওয়াত করন মাঃ আব্দুল ওয়াহদ।

Powered by themekiller.com