Breaking News
Home / Breaking News / যশোরের শার্শায় গণধর্ষন : আটককৃত আসামীরা ৩ দিনের রিমান্ডে

যশোরের শার্শায় গণধর্ষন : আটককৃত আসামীরা ৩ দিনের রিমান্ডে

যশোর প্রতিনিধি : যশোরের শার্শায় পুলিশ ও তার সোর্স কতৃক আসামির স্ত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেপ্তার তিন আসামিকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৮ সেপ্টেম্বর) সাড়ে ১১টার দিকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এ ঘটনায় গঠিত পুলিশের তদন্ত কমিটির আজ প্রতিবেদন দাখিলের কথা থাকলেও তাঁরা তা জমা দিতে পারেনি।এ জন্য তাঁরা নতুন করে সময় বৃদ্ধির আবেদন করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (পিবিআই) ইন্সপেক্টর শেখ মোনায়েম হোসেন জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত শুনানি শেষে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। আজই তাদের জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হবে বলে জানান পিবিআই কর্মকর্তা।

এদিকে, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় গত ৩ সেপ্টেম্বর তদন্তের জন্য পুলিশের পক্ষ থেকে একটি কমিটি করা হয়েছিল। কিন্তু নির্ধারিত তিন দিন শেষে আজ তাঁদের প্রতিবেদন দেওয়ার কথা থাকলেও তাঁরা তা দেননি।
তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার জানান, ঘটনার গুরুত্ব অনুধাবন এবং সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ সুপারের কাছে আরো সাত দিন সময় বৃদ্ধির আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত (০৩ই সেপ্টেম্বর) শার্শা উপজেলার লক্ষণপুর গ্রামের এক গৃহবধূ স্থানীয় গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ও তাঁর সোর্সের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন।পরে এ ঘটনায় অভিযুক্ত এসআই খায়রুল আলমের নাম বাদ দিয়ে শার্শা থানায় মামলা হয়।পুলিশ এ মামলায় তিনজনকে আটক করে। #

Powered by themekiller.com