Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ৪ তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় ৪ তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

২৯ আগস্ট বৃহস্পতিবার সকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল।

ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি আলহাজ্ব শাহজাহান কামাল বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা হিসেবে এ ভবন নির্মাণ করা হচ্ছে।

সভায় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ এম আলাউদ্দিন, চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ, চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, সাবেক চেয়ারম্যান এম সাবির আহমেদ প্রমুখ।
লক্ষ্মীপুর শিক্ষা প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধানে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের বাস্তবায়নে নির্মাণ কাজটি সম্পন্ন করবে ঠিকাদারি প্রতিষ্ঠান বেলাল কন্সট্রাকশান। এর ব্যয় ধরা হয়েছে ৪ কোটি টাকা।

Powered by themekiller.com