Breaking News
Home / Breaking News / রাজধানীতে ইন্টারভিউয়ের নামে তরুণীকে অজ্ঞান করে ধর্ষণ

রাজধানীতে ইন্টারভিউয়ের নামে তরুণীকে অজ্ঞান করে ধর্ষণ

স্টাফ রিপোর্টারঃ
রাজধানীর শ্যামলী এলাকায় একটি অফিসে চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়েছিলেন এক তরুণী। সেখানে সাক্ষাৎকারের সময় পরিবেশন করা কোকের সঙ্গে নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে অজ্ঞান করা হয় তরুণীকে। এরপর তাঁকে ধর্ষণ করা হয়- এমনটাই অভিযোগ করেছেন এক চাকরিপ্রার্থী তরুণী।

এরপর তরুণী শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করলে রাতেই সেই অফিসে অভিযান চালায় পুলিশ। তবে অভিযানে কাউকে পাওয়া যায়নি বলে জানা গেছে।

শেরেবাংলা নগর থানার এসআই তৌহিদুল অভিযোগ পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, এক তরুণীকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ মিলেছে। অভিযোগের পর রাত সোয়া ১টায় ওই অফিসটিতে অভিযান চালানো হয়েছে। কিন্তু অফিসের কোনো সাইনবোর্ড নেই। একজন লোক ছাড়া আর কাউকে ভবনে পাওয়া যায়নি।

অভিযোগে প্রকাশ, গতকাল বুধবার দুপুরে শ্যামলীর ৩ নম্বর সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার তরুণী শান্তা মারিয়াম নামে একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ছেন বলে জানিয়েছেন।

পুলিশের কাছে ভুক্তভোগী তরুণী অভিযোগ করেন- সাক্ষাৎকারের সময় কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে ৩-৪ জন তাকে ধর্ষণ করে। ওই তরুণী প্রতিষ্ঠানের নাম বলতে পারেননি কিন্তু বাড়িটি চেনেন।

Powered by themekiller.com