Breaking News
Home / Breaking News / শাহারাস্তিতে প্রতারক সঙ্কর দাসকে খোঁজে বেড়াচ্ছে পাওনাদাররা

শাহারাস্তিতে প্রতারক সঙ্কর দাসকে খোঁজে বেড়াচ্ছে পাওনাদাররা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলার শাহারাস্তির নাহারা উত্তর পাড়া বায়শ্রী দঃ ইউনিয়নের ১নং ওয়ার্ডের দাস বাড়ির মৃত রমেশ চন্দ্র দাস এর পুত্র প্রতারক সঙ্করচন্দ্র দাস (৪৫) প্রতারণার বিভিন্ন ফাঁদে ফেলে সহজ সরল গ্রাম বাসীর নিকট থেকে মোটা অংকের টাকার লোভের লাভ দেখিয়ে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা।

ক্ষতিগ্রস্থ করিম, রিপন, জামাল, ছামাদ, শাহ আলম, দেলু মিজি, শহিদ জসিম উদ্দীন, জহির, দেলু, আলমগীর স্বপান, আঃ মান্নান, জাহাঙ্গীর, জামান উদ্দীন সহ সকলে বাংলার মুখ নিউজ২৪ ডট কমকে জানান, আমরা এই কজন মোট ১৮লক্ষ ২০,০০০টাকা পাওনা আছি।

আমরা অনেক সম্পদ হারিয়ে প্রতারক সংকর দাসের প্রলোভনে অধিক লাভ পাওয়ার আশায় তার খপ্পরে পড়ে আমরা আজ সর্বশান্ত। এর মধ্যে অন্যতম চাঁদপুর জেলা পরিষদের সদস্য তুহিন খানের নিকট থেকেও ৮ আট লক্ষ টাকা ব্যবসার কাজের কথা বলে আর্থিক সহযোগীতা নেন। কিন্তু এখন প্রতারক সঙ্করের নিকট টাকা ফেরত চাইলে উল্টো তুহিন খানকে বিভিন্ন ভাবে হেনস্থা করার জন্য মামলা এবং দরবার বসানোসহ বিভিন্ন হয়রানির হুমকি দেয়।

বর্তমানে এলাকায় প্রতারক সঙ্কর লাপাত্তা। আর এদিকে ক্ষতিগ্রস্থ ভুক্তভোগীরা এ ব্যাপারে প্রশাসনের সহযোগীতা ও হস্তক্ষেপ কামনা করেছেন।

Powered by themekiller.com