Breaking News
Home / Breaking News / চাঁদপুর বিজ্ঞ আদালত হেযবুত তওহীদের দুই নারী সদস্যকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদান করেন

চাঁদপুর বিজ্ঞ আদালত হেযবুত তওহীদের দুই নারী সদস্যকে মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদান করেন

মফিজুল ইসলাম বাবুলঃ
চাঁদপুরের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (৩) আদালত হেযবুত তওহীদের দুই নারী সদস্যকে বে-কসুর খালাস প্রদান করেন। খালাস প্রাপ্তদের পক্ষে এ্যাডভোকেট রেজাউল করিম শামিম জানান, গত ১৮ আগস্ট ২০১৯ রবিবার কচুয়া থানার এনজিআর ৫০/১২ মামলার আসামী লিপি আক্তার ও রওশনআরা বেগম নামে হেযবুত তওহীদের এ দু’নারী সদস্যের বিরুদ্ধে আনিত অভিযোগ রাষ্ট্র পক্ষ প্রমান করতে না পারায় বিজ্ঞ আদালতের ম্যাজিষ্ট্রেট কার্তিক চন্দ্র তাদেরকে বে-কসুর খালাস প্রদান করেন।
মামলা থেকে অব্যাহতি প্রাপ্ত লিপি আক্তার জানান, ২০১২ সালে আমরা সন্ত্রাস, জঙ্গীবাদ, অপরাজনীতি, ধর্মব্যবসা ও সাম্প্রদায়ীকতার বিরুদ্ধে কচুয়া বাজার এলাকায় গনসচেতনতা মুলক হ্যান্ডবিল বিতরন ও প্রকাশনা বিক্রি করতে গেলে এক শ্রেনেীর ধর্ম উম্মাদনা সৃষ্টিকারী পুলিশকে আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে গ্রেফতার করায়। পুলিশ বাদী হয়ে আমাদের বিরুদ্ধে যাচাই বাচাই না করে মামলা দায়ের করে। এ মামলায় আমরা বিনাদোষে ৭দিন জেল খেটে জামিনে এসে দীর্ঘ ৭ বৎসর প্রত্যেক মাসে রাষ্ট্রীয় আইন ভঙ্গ না করে হাজিরা দিয়ে হয়রানির শিকার হয়েছি।
চাঁদপুর জেলা হেযবুত তওহীদের সভাপতি হোসনে মোবারক আজাদ বলেন- আমাদের বিরুদ্ধে বিগত ২৪ বছর থেকে ধর্ম উম্মদনা সৃষ্টিকারীরা এ ধরনের বহু মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। তিনি এ দু’নারী সদস্যকে বে-কসুর খালাস প্রদান করায় বিজ্ঞ আদালতকে অভিনন্দন জানান।

Powered by themekiller.com