Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জ অস্ত্র মাদকসহ ৯টি মামলার আসামী আটক

ফরিদগঞ্জ অস্ত্র মাদকসহ ৯টি মামলার আসামী আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি ::

ফরিদগঞ্জে একটি অস্ত্র ও ৮টি মাদক মামলার পলাতক আসামী মিজানুর রহমানসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এছাড়া পৃথক দুটি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ফারুক ও রিয়াদকে আটক করে পুলিশ। শনিবার গভীর রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার ভটিয়ালপুর, ধানুয়া ও কাছিয়াড়া এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। পরে রোববার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয় তাদেরকে।

পুলিশ সূত্র জানায়, ভাটিয়ালপুর গ্রামের কালা মিয়ার ছেলে আটক মিজানুর রহমান এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রির সাথে জড়িত। আবার দ্রæত এলাকা থেকে গা ঢাকা দিত। পুলিশ দীর্ঘদিন যাবত হন্যে হয়ে তাকে খুঁজছে। তার বিরুদ্ধে জি আর ৩৪৫/১৮. ১৪/১৮/৪৬/১৮,৩৬৩/১৮,৩৯৩/১৮, ২৬৬/১৮, ৩৫৫/১৮, ৩৭১/১৮ ও অস্ত্র মামলা জিআর ১০৩/১৬ এর ওয়ারেন্টভুক্ত আসামী। অস্ত্রধারী ও ভয়ংকর হওয়ার কারণে সাধারণ মানুষ তার বিষয়ে আতংকগ্রস্থ থাকতো। ফলে কেউই মুখ খুলতে সাহস পেত না। শনিবার রাতে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব এর নেতৃত্বে বিশাল ফোর্স ভাটিয়ালপুর এলাকা থেকে তাকে আটক করতে সক্ষম হন। অপরদিকে, পুলিশ শনিবার রাতে জিআর ৫০১/১৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ধানুয়া গ্রামের মৃত হাজী ইউনুছের রছেলে ফারুক পাটওয়ারী ও জিআর ১৭৬/১৭ মামলার রেন্টভুক্ত আসামী কাছিয়াড়া গ্রামের দলিলুর রহমানের ছেলে রিয়াদকে আটক করে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, পুলিশ ভাটিয়ালপুর এলাকার কালা মিয়ার ছেলে মিজানুর রহমানকে নামের দুর্ধর্ষ এই আসামীকে দীর্ঘদিন থেকে খুঁজছিল। অবশেষে শনিবার রাতে আটক করতে সম্ভব হই।

Powered by themekiller.com