Home / Breaking News / হাজীগঞ্জে প্রভাবশালী কতৃক হয়রাণীর শিকার অস্ট্রেলিয়া প্রবাসীর পরিবার

হাজীগঞ্জে প্রভাবশালী কতৃক হয়রাণীর শিকার অস্ট্রেলিয়া প্রবাসীর পরিবার

স্টাফ রিপোর্টার :হাজীগঞ্জ উপজেলার মকিমাবাদ গ্রামের স্টেশন রোডের কবির মঞ্জিলের বাসিন্দা অস্ট্রেলিয়া প্রবাসী আজমির কবির চৌধুরীর পরিবার স্থানীয় প্রভাবশালী কতৃক হয়রানির শিকার হয়ে আসছেন।

প্রবাসী কবির চৌধুরী জানান, গত ক’মাস যাবৎ নিজের পৈত্রিক সম্পত্তিতে দোতলা ভবন নির্মাণের জন্যে পিতাকে সহযোগিতা করে আসছি। এ বাড়িতেই আমার শৈশব ও কৈশোর কেটেছে।একই এলাকার মডেল কলেজ রোড সংলগ্ন বাসিন্দা সরদার বাড়ির স্যানিটারী ব্যবসায়ী স্থানীয় প্রভাবশালী আলী আশরাফ আমাদের বাড়ি নির্মাণের প্রথম থেকে বিভিন্ন সময় টাকা দাবি করে আসছেন। আমার পিতা বাধ্য হয়ে তার কাছ থেকে বাড়ি নির্মাণের জন্যে নির্মাণ সামগ্রী ক্রয় করার আশ্বাস দেন। পরবর্তীতে আলী আশরাফের নিকট থেকে ইট ক্রয় করলে তিনি আমাদেরকে ১ নাম্বার ইটের স্থলে ২ নাম্বার ইট দেন। যার ফলে আমার পিতা আলী আশরাফের সাথে লেনদেন বন্ধ করে দেন।

এরই সূত্র ধরে কিছুদিন পর আলী আশরাফ আমাদের নির্মাণাধীন বাড়িতে এসে ভাংচুর করাসহ কাজ বন্ধ করে দেয়। কাজ বন্ধ রাখার বিষয়টি তার নিকট জানতে চাইলে তিনি বলেন ওয়ারিশ সূত্রে তিনি এ সম্পত্তির মালিক। আসলে তিনি কোনো সূত্রেই এই জায়গার মালিক বা অংশীদার নয়। আমার দাদা মৃত বশির উদ্দিন আহমেদ চৌধুরী ১৯৪০ সালে এ সম্পত্তি ক্রয় করেন। সে সময় থেকে আজ পর্যন্ত আমরা ভোগ দখল করে আসছি। ১৯৯০ সাল হতে ২০০৫ সাল পর্যন্ত এই সম্পত্তিতে আমার পিতা-মাতার সাথে বসবাস করছি এবং আমরা বাড়িভাড়া দিয়ে ভোগ করে আসছি।
যার দাগ নং ৮৪৮, খতিয়ান নং সি এস ৩৪, এসএ ৮৫, বিএস ৭৪৮, খারিজী ১৬৮০, জোত ২০৪৪। এ সম্পত্তিতে আমার পিতার পেনশনের টাকা ও আমার কষ্টার্জিত সকল পুঁজি সঞ্চয় করে ভবন নির্মাণের কাজ করে আসছি। হয়রাণীর শিকার আজমির কবির চৌধুরী হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও স্থানীয় প্রশাসনের সু দৃষ্টি কামনা করছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com