Breaking News
Home / Breaking News / ১৮তম ফিনা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশীপ কোরিয়ায় কংগ্রেস প্রতিনিধি হিসেবে বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন তপন চন্দ

১৮তম ফিনা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশীপ কোরিয়ায় কংগ্রেস প্রতিনিধি হিসেবে বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন তপন চন্দ

ষ্টাফ রির্পোটার : আন্তজার্তিক সাঁতার সংস্থা ফিনা এর ব্যবস্থাপনায় আগামী ১২ থেকে ২৮ জুলাই ২০১৯ পর্যন্ত কোরিয়াতে ১৮ তম ফিনা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত হবে। এ চ্যাম্পিয়নশীপে কংগ্রেস প্রতিনিধি সহ ৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সাঁতার দল অংশগ্রহন করবে। কোরিয়ায় অনুষ্ঠিত এ চ্যাম্পিয়নশীপে কংগ্রেস প্রতিনিধি হিসেবে বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনিবাহী সদস্য ও সাবেক সাতাঁরু চাঁদপুরের তপন চন্দ ।

গত ৩০ শে জুন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারন সম্পাদক এম বি সাইফ কৃর্তক স্বাক্ষরিত বিএসএফ/১৪০৮৬ (৩)/১৯ পত্রে সাবেক সাঁতারু তপন চন্দ কে কংগ্রেস প্রতিনিধি হিসেবে মনোনীত করা হয়েছে।

বিএসএফ সূত্রে জানা গেছে আগামী ১০ জুলাই থেকে ২৮ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত এ চ্যাম্পিয়নশীপে অংশ নেয়া ৫ সদস্যের খেলোয়াড় ও কর্মকতারা হলোঃ- তপন চন্দ ( কংগ্রেস প্রতিনিধি ), মোঃ আবদুল হামিদ ( টিম অফিসিয়াল ) এবং সাতাঁরুরা হলেন- মোঃ আরিফুল ইসলাম, জুয়েল আহমেদ ও জুনায়না আহমেদ।

কোরিয়াতে অংশ নেয়া সাবেক সাঁতারু ও ক্রীড়া সংগঠক তপন চন্দ চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবাহী সদস্য, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সহ বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনিবাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, তপন চন্দ এর আগে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের পক্ষ থেকে বাংলাদেশ সাঁতার দলের টিম ম্যানেজার হয়ে ২০১০ সালে ভারতের দিল্লীতে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে অংশগ্রহন করেন এবং ২০১৬ সালে শ্রীংলঙ্কায় অনুষ্ঠিত সুইমিং গেমসে অংশগ্রহন করেন। সে সময় বাংলাদেশ সাঁতার দলের সদস্যরা ২টি গোল্ড মেডেল অর্জন করেন।
সাবেক সাঁতারু তপন চন্দ বাংলাদেশ দলের সাঁতারুদের নিয়ে সুন্দরভাবে কোরিয়ায় অংশগ্রহন শেষে দেশে ফিরতে পারে এবং বাংলাদেশ দলের সাঁতারুরা যেনো ভালো ফলাফল করতে পারে এজন্য সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা চেয়েছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com